ডিসি এসপিরা সুন্দর কথা বলেন : তৈমূর

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, নারায়ণগঞ্জের ডিসি এসপিরা সুন্দর সুন্দর কথা বলেন পত্রিকায় দেখি। আপনাদের কথা অনেক সময় সরকারী দলের লোকজনের মতো মনে হয়। আপনারা সরকারি দলের ডিসি এসপি না। আপনারা নারায়ণগঞ্জবাসীর ডিসি এসপি। এদেশের ১৮ কোটি জনগণের ডিসি এসপি। অতএব আপনাদের লালন পালন করা হচ্ছে।

২৬ জানুয়ারী মঙ্গলবার দুপুরে জাতীয়তাবাদী ঐক্য পরিষদ মনোনীত সরকার হুমায়ুন কবির ও কামাল হোসেন মোল্লা প্যানেল পরিচিতি সভা প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন। নতুন কোর্টের বিপরীত পার্শ্বে হিমালয় চাইনিজ রেস্টুরেন্টে এই পরিচিতি সভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব অ্যাডভোকেট ফজলুর রহমান এবং বিশেষ অতিথি হিসেবে বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন।

অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, প্রায়ই শুনি ভয়ভীতি দেখায়। আইনজীবীরা ভয় পাবে এটা কেমন কথা। কোনো আইনজীবীর গায়ে যদি হাত তোলা হয় বাধাগ্রস্ত করা হয় এর বিনিময় কি পদক্ষেপ হয় সেটা দেখেন। রাজনৈতিকভাবেই নিবো এবং আইনীভাবেও নিবো। অ্যাডভোকেট সরকার হুমায়ুন কবির ও কামাল হোসেন মোল্লার পূর্ণ প্যানেলে ভোট চাই। আপনারা যদি দেন তাহলে এই ভোট বেগম খালেদা জিয়া পাবে।

তিনি ডিসি এসপিকে উদ্দেশ্য করে আরও বলেন, সংবিধান অনুযায়ী আপনারা জনগণের সেবায় নিয়োজিত থাকবেন। আপনারা থাকাবস্থায় যেন কোনো আইনজীবী নাজেহাল না হয়। নতুবা এর দায় দায়িত্ব আপনাদের ভোগ করতে হবে। আমি সকলের সাথেই ব্যক্তিগতভাবেই দেখা করেছি। আপনারা যদি সঠিকভাবে দায়িত্ব পালন না করেন তাহলে এর দায় দায়িত্ব নিতে হবে।

সূত্রঃ নিউজ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin