ডাকাত সর্দার সেন্টু গ্রেফতার:সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

সিদ্ধিরগঞ্জে ডাকাত সর্দার সেন্টু মিয়াকে (৪২) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৫ মার্চ) রাতে পৌনে একটার দিকে সিদ্ধিরগঞ্জের মাদানী নগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, তার কাছ থেকে একটি চাকুও উদ্ধারের কথা জানিয়েছে পুলিশ। তিনি ডাকাতি মামলার এজাহারনামীয় আসামি। গত ২৭ ফেব্রুয়ারি তার বিরুদ্ধে ডাকাতি মামলাটি দায়ের করা হয়। মামলার বাদী রোহান পরিবহনের ঢাকা জোনের ম্যানেজার।

গণমাধ্যমে পাঠানো এক বার্তায় সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ জানায়, রোহান পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব: ১৫-০৩৭৪) থেকে গত ২৫ ফেব্রুয়ারি সকাল অনুমানিক সাড়ে দশটার দিকে বাগেরহাট জেলার স্মরণখোলা বাস টার্মিনাল হতে যাত্রী নিয়ে আসছিল। ওইদিন রাত পৌনে ১১টার দিকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড ট্রাফিক পুলিশ বক্সের সামনে পৌছালে রাস্তার যানজটের কারণে গাড়িটি থামে।

এ সময় একদল ডাকাত বিভিন্ন প্রকার দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়া গাড়িতে উঠার চেষ্টা করে। দরজা বন্ধ থাকায় ডাকাত সর্দার সেন্টু (৩৮) বাসের সামনে ডান পাশে ড্রাইভার শেখ রুবেলের (৩৮) পাশের জানালা দিয়া ড্রাইভারের গলায় চাকু ঠেকাইয়া রাখে এবং সকল ডাকাতদল বাসের বাম পাশের দরজার গ্লাস ভেঙে বাসে ওঠে। পরে বাসের হেলপার রফিকুল ইসলাম (৩২) ও সুপারভাইজার সুমনকে (৩২) মারধর করে। পরে গ্রেফতার সেন্টু গাড়ি কাঁচপুর ব্রিজের দিকে নিয়ে যায়।

ডাকাতদল বাসটি সিদ্ধিরগঞ্জের মাদানীনগর মাদ্রাসার সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুরগামী রাস্তার উত্তর পাশে রাখে। পরে গাড়ির সুপারভাইজারের কাছে থাকা ১৪ হাজার ৮০০ টাকা এবং সুপারভাইজার ও হেলপারের থেকে দু’টি স্মার্টফোন নিয়ে যায়। বাসের চারটি সাইডবক্সের ভেতরে ১১টি ককসিটে থাকা নলা, রুইসহ বিভিন্ন প্রকার মাছ লুট করে। যার মূল্য অনুমাানিক দেড় লাখ টাকা।

এই ঘটনায় মামলা দায়ের করলে ডাকাত সর্দার সেন্টু মিয়াকে গ্রেফতার করা হয়েছে বলে জানায় সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। আসামির বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানাসহ অন্যান্য থানায় মাদক, অস্ত্র ও ডাকাতিসহ মোট ১১টি মামলা তদন্তাধীন ও বিচারধীন আছে।

সুত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin