ট্রাম্পের পক্ষে ৫০ লাখ ডলারের জুয়া!

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

চলছে যুক্তরাষ্ট্রের ৫৯তম প্রেসিডেন্ট নির্বাচনের ভোট গণনা। রাজ্যগুলো থেকে আসছে ফলাফলের খবর। হাড্ডাহাড্ডি লড়াই চলছে রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প এবং ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেনের মধ্যে।

বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর দেশটির প্রেসিডেন্ট হওয়ার জন্য ৫৩৮টি ইলেক্টোরাল কলেজের জন্য লড়েছেন দুই প্রার্থী। প্রেসিডেন্ট নির্বাচিত হতে কমপক্ষে ২৭০টি ইলেক্টোরাল কলেজে জয় পেতে হবে একজন প্রার্থীকে।

এরই মধ্যে সামনে এলো চাঞ্চল্যকর তথ্য। মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডোনাল্ড ট্রাম্পের জয়ের পক্ষে ৫০ লাখ মার্কিন ডলার বাজি ধরেছে এক ব্রিটিশ জুয়াড়ি যা কিনা এ যাবৎকালের সবচেয়ে বড় রাজনৈতিক বাজি বা জুয়া।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম দ্য সান জানিয়েছে, ওই জুয়ারি একজন সাবেক ব্যাংক কর্মকর্তা। বাজিতে জিতলে তিনি পাবেন এক কোটি ৫০ লাখ মার্কিন ডলার। আর হারলে তাকে দিতে হবে ৫০ লাখ ডলার।

রহস্যময় ওই জুয়াড়ির এই আত্মবিশ্বাসের কারণ হচ্ছে, তিনি ট্রাম্পের প্রচারণা শিবিরে সংশ্লিষ্ট কর্মীদের সঙ্গে গোপনে যোগাযোগ করেছেন।

জুয়াড়ি প্রতিষ্ঠানের একটি সূত্র বলেছে, ‘এই বাজির কথা সব জায়গায় ছড়িয়ে পড়েছে এবং আমরা মনে করছি রাজনীতির ওপর ধরা এটি সর্বোচ্চ বাজির অংক।’

সূত্রঃ সময় নিউজ

Share on facebook
Share on twitter
Share on linkedin