টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশ দল

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বে ১৫ সদস্যের মূল দলের পাশাপাশি রিজার্ভ হিসেবে আরও দুজন খেলোয়াড়কে নিয়ে ঘোষণা করা হয়েছে বিশ্বকাপ দল।

আজ বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামের প্রেস কনফারেন্স রুমে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিশ্বকাপ দল ঘোষণা করেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

কোনো রকম চমক ছাড়াই দল ঘোষণা করেছে প্রধান নির্বাচক নান্নু। সবশেষ নিউজিল্যান্ড ও অস্ট্রোলিয়া সিরিজে যারা ছিলেন তাদের অধিকাংশই জায়গা পেয়েছেন বিশ্বকাপের স্কোয়াডে। তরুণ ক্রিকেটার হিসেবে শামীম হোসেন ও শরিফুল ইসলামকে রাখা হয়েছে স্কোয়াডে। এছাড়া ১৫ জনের বাইরে রিজার্ভ খেলোয়ার হিসেবে দলের সঙ্গে থাকবেন রুবেল হোসেন ও আমিনুল ইসলাম বিপ্লব।

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ স্কোয়াড: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাকিব আল হাসান, মোহাম্মদ মুশফিকুর রহীম, সৌম্য সরকার, লিটন কুমার দাস, আফিফ হোসেন ধ্রুব, মোহাম্মদ নাইম শেখ, কাজী নুরুল হাসান সোহান, শামীম হোসেন, মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মোহাম্মদ শরিফুল ইসলাম, শেখ মেহেদি হাসান ও নাসুম আহমেদ।

Share on facebook
Share on twitter
Share on linkedin