টাইমস অব ইন্ডিয়াতে শামীম ওসমানকে নিয়ে প্রতিবেদন প্রকাশ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ তথা দেশের আলোচিত রাজনীতিক শামীম ওসমানের ‘খেলা হবে’ স্লোগান পাল্টে দিয়েছিল পাশের দেশ ভারতের পশ্চিমবঙ্গের নির্বাচনি হালচাল। এই একটি মাত্র স্লোগান বাংলাদেশের এই রাজনীতিককে কলকাতা শহরে ঠিক কতটা জনপ্রিয় করে তুলেছে তার সাক্ষী হয়ে রইলেন খোদ শামীম ওসমানই।

কলকাতা শহরে যেখানেই যাচ্ছেন, সেখানেই তাকে ঘিরে সেলফি তুলতে তরুণ-তরুণীরা ছুটে আসছেন দলে দলে। বাদ যায়নি সেখানকার গণমাধ্যমের চোখও। ইতোমধ্যে টাইমস অব ইন্ডিয়া শামীম ওসমানকে নিয়ে প্রকাশ করেছে প্রতিবেদনও।

চিকিৎসা ও রুটিন চেকআপের জন্য গত ২৮ মার্চ থেকে সপরিবারে কলকাতা শহরে আছেন দেশের আলোচিত এ সংসদ সদস্য।

শুক্রবার (১ এপ্রিল) টাইমস অব ইন্ডিয়ার প্রকাশিত সেই প্রতিবেদনের শিরোনাম করা হয়েছে— Original ‘Khela Hobe’ man returns to Kolkata roots for ‘a breath of oxygen’।

ওই প্রতিবেদনে বলা হয়েছে— কলকাতা শহরের নিউমার্কেট এলাকার আশপাশে কিংবা হোটেলের লবি, যেখানেই শামীম ওসমান যাচ্ছেন, সেখানেই তার ভক্তরা তাকে চিনে ফেলছেন। ঢাকায় এমন ঘটনা স্বাভাবিক হলেও কলকাতা শহরের জন্য এমন দৃশ্য সত্যিই বিস্ময়কর। কলকাতার তরুণ-তরুণীরা খেলা হবে স্লোগানের জন্য শামীম ওসমানকে অভিনন্দন জানাচ্ছেন আর তুলছেন সেলফি।

কলকাতা শহরে শামীম ওসমান, তার স্ত্রী সালমা ওসমান লিপি, ছেলে অয়ন ও মেয়ে অঙ্গনা যেখানেই যাচ্ছেন, সেখানেই এ দৃশ্যের অবতারণা হচ্ছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin