ঝর্ণায় নিখোঁজ সন্তানদের খোজে না.গঞ্জ থেকে বান্দরবানে মা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

বান্দরবা‌নের তারাছার বাধরা ঝর্ণার পা‌শে সাঙ্গু নদীতে গোসল করতে নামা দুই ভাইবোন এখনো নিখোঁজ রয়েছেন। সন্তানদের নিখোঁজের খবরে নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে ছুটে যান মা সাইদা শিউলী ও মামা শামীম। উদ্ধারকাজ বন্ধ করে উদ্ধারকর্মীরা চলে গেলেও ঘটনাস্থল নদীর পাড়ে বসে আছেন তিনি। অপেক্ষায় আছেন দুই সন্তানকে ফিরে পাওয়ার।

গতকাল শুক্রবার (২৪ ‌ডি‌সেম্বর) ৩টার দি‌কে ওই নদীতে গোসল করতে নেমেছিলেন তারা। তাদের সঙ্গে ছিল আরও ৬ পর্যটক। একসঙ্গেই নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে বান্দরবনে ঘুরতে এসেছিলেন তারা। গোসল করতে নামার পর নদীর স্রোতে ভেসে যান তারা সবাই। ছয় জনকে স্থানীয়রা উদ্ধার করলেও এখন সন্ধান মেলেনি দুই ভাইবোনের। নিখোঁজ দুজন হলেন- মো. আহনাফ আকিব (২২) ও আদ‌নিন (১৬)।

পুলিশ ও স্থানীয়রা জানান, বান্দরবা‌ন থেকে ১০ পর্যটক নৌকাতে ক‌রে সাঙ্গু নদীপথে বেতছড়ায় বেড়াতে আসেন। এ সময় ‌বেতছড়ার বাধরা ঝর্ণার পাশে নদী‌তে গোসল কর‌তে নামলে ওই আট জনই নদীর স্রোতে ভেসে যায়। হাসপাতালে আনার পথে এক পর্যটকের মৃত্যু হয়েছে। দুজন নিখোঁজ রয়েছেন। ঘটনার পরপরই পু‌লিশ, সেনাবাহিনী ও ফায়ার সার্ভিসের কর্মীরা নিখোঁজ ভাইবোনের উদ্ধারে কাজ শুরু ক‌রে। দুর্গম এলাকা ও পানি অত্যধিক ঠান্ডা হওয়ায় রাত ৮টার পর উদ্ধার কাজ বন্ধ ঘোষণা করা হয়।

এব্যাপারে ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মী প্রদীপ ত্রিপুরা বলেন, ‘নদীর পানি অতিরিক্ত ঠান্ডা হওয়ার কারণে উদ্ধারকাজ বন্ধ আছে। শনিবার সকাল ৭টা বা ৮টার মধ্যে আবার উদ্ধার কাজ শুরু হবে।’

Share on facebook
Share on twitter
Share on linkedin