জোহা কাকার সঙ্গে বাবার অনেক ভালো সম্পর্ক ছিল: মেয়র আইভী

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, এতদিন অনেকেই আমাকে একটা দলের লোক বলতো কিন্তু আজ এই প্রোগ্রামে এসে বুঝলাম আমি সবার লোক।

আমার বাবা আলী আহমেদ চুনকা ছিলেন আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী। জোহা কাকার (শামীম ওসমানের বাবা) সঙ্গে বাবার অনেক ভালো সম্পর্ক ছিল। নারায়ণগঞ্জের আওয়ামী লীগে আমার বাবার অবদানের কথা আপনারা বলেছেন। কিন্তু একটি নির্দিষ্ট গোষ্ঠী বাবাকে রাজাকার বানাতে চায়। আমাদের সবাইকে এ বিষয়ে সজাগ থাকতে হবে।

শনিবার (২ এপ্রিল) বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের গোদনাইলের শান্তিনগর ক্যানেলপাড় এলাকায় এক গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি একথা বলেন।

মেয়র আইভী বলেন, আল্লাহ চেয়েছেন বলেই আমি মেয়র নির্বাচিত হয়েছি। তিনি না চাইলে আপনারা যতই আমাকে ভোট দেন না কেন আমি টানা তিনবার মেয়র হতে পারতাম না। নেতৃত্ব দেওয়ার মালিক একমাত্র আল্লাহ। সিটি করপোরেশনে যারা কাউন্সিলর নির্বাচিত হয়েছেন সবাই জনগণের ভোটে নির্বাচিত হয়েছেন। তাই আপনারা শুধু জনগণের কাছে দায়বদ্ধ থাকবেন। অন্য কারো কাছে না।

এনসিসি ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লার সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়া, ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন, ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইকবাল হোসেন, ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নুর উদ্দীন মিয়া, ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জিএম সাদরিল, ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান রিপন, ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন, সংরক্ষিত নারী কাউন্সিলর মাকসুদা মোজাফফর প্রমুখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin