জেলা যুবদলের কমিটি বাতিলের দাবিতে পদবঞ্চিতদের ৩ দিনের আল্টিমেটাম

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

সদ্য ঘোষিত নারায়ণগঞ্জ জেলা যুবদলের কমিটি বাতিল করে পুনর্গঠনের গঠনের দাবিতে তিন দিনের আল্টিমেটাম দিয়েছে নারায়ণগঞ্জ জেলা যুবদলের পদ- বঞ্চিতরা ।

আজ বৃহস্পতিবার (১৭ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এক বিক্ষোভ সমাবেশ করে এই আল্টিমেটাম দেন জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ও নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক পদপ্রার্থী সাদেকুর রহমান সাদেক।

বিক্ষোভ সমাবেশে সাদেকুর রহমান সাদেক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের কাছে সদ্য ঘোষিত নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক কমিটি পুনর্গঠনের দাবি জানান। সেই সাথে যুবদল কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুল আলম নিরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু’র কাছেও একই দাবি জানিয়ে বলেন, দীর্ঘ এক যুগেরও বেশি সময় ধরে বিএনপি ক্ষমতার বাইরে। বিএনপি তথা যুবদলের প্রতিটি কর্মসূচি আমরা রাজপথে আন্দোলন সংগ্রাম করে পালন করেছি। রাজপথে আন্দোলন সংগ্রাম করতে গিয়ে আওয়ামীলীগ ও পুলিশের হামলা মামলা ও গ্রেপ্তার এবং নির্যাতনের শিকার হয়েছি। রাজপথের আন্দোলন সংগ্রাম পালন করতে গিয়ে অজস্র মামলায় গ্রেপ্তার হয়ে কারাভোগ করেছি। তবুও বিএনপির রাজনীতিতে কারো সাথে আপোষ করিনি।

তিনি আরও বলেন, কিন্তু হঠাৎ করে রাতের আধারে তথাকথিত কমিটি গঠন করে নারায়ণগঞ্জ জেলা যুবদলের থেকে ও রাজপথের পরীক্ষিত নেতাদেরকে অমূল্যায়িত করা হয়েছে। অবিলম্বে এই কমিটি পুনর্গঠনে দাবি জানাচ্ছি। আর এই কমিটি পুনর্গঠন এর জন্য আমরা তিন দিনের আল্টিমেটাম দিয়েছি।

আমাদের বিশ্বাস আমাদের নেতা বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এই কমিটি পুনঃ বিবেচনা করবেন এবং পদ- বঞ্চিত নেতাদের সঠিক মূল্যায়ন করবেন।

বিক্ষোভ সমাবেশে আরও উপস্থিত ছিলেন, সদ্য বিলুপ্ত নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি ফরিদ আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া, সহ-সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান, সদস্য আব্দুর রহমান পিয়েল, সৈকত হাসান ইকবালসহ বিভিন্ন থানা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ের যুবদলের নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ জেলা যুবদলের বর্তমান কমিটি বিলুপ্ত করে তিন সদস্যের নতুন কমিটিতে আহ্বায়ক করা হয়েছে সাবেক কমিটির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনকে। সদস্য সচিব জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক করা হয়েছে আড়াইহাজার উপজেলা যুবদলের আহ্বায়ক ভিপি কবির হোসেনকে।

Share on facebook
Share on twitter
Share on linkedin