জেলা বিএনপির সম্মেলনঃ সা.সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতায় ৫ জন

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

চলরি মাস তথা রোজার মধ্যেই নারায়ণগঞ্জ জেলা বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। ইতোমধ্যে তাদের প্রস্তুতিও প্রায় শেষ পর্যায়ে রয়েছে।

সম্মেলনের ভেন্যু হিসেবে বেছে নেয়া হয়েছে নারায়ণগঞ্জ আড়াইহাজার একালাকে।এতে প্রধান অতিথি হিসেবে উপিস্থিত থাকবেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।নারায়ণগঞ্জ জেলা বিএনপির এই সম্মেলনে সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বীতায় রয়েছেন পাঁচজন।

তারা হলেন জেলা বিএনপির বর্তমান যুগ
আহবায়ক নাসির উদ্দীন ও ফতুল্লা থানা বিএনপির আহবায়ক জাহিদ হাসান রােজেল, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মােশাররফ হােসেন,
মাসুকুল ইসলাম রাজিব ও শরীফ আহমেদ টুটুল চেয়ারম্যান।

এই পাঁচজনের প্রতিদ্বন্দ্বীতার মধ্য দিয়েই নারায়ণগঞ্জ জেলা বিএনপির আগামী দিনের সাধারণ সম্পাদক নির্বাচিত হবেন। সেই সাথে তাকে ঘিরেই নারায়ণগঞ্জ জেলা বিএনপির নেতৃত্ব গড়ে উঠবে। পাশাপাশি এই প্রতিদ্বন্দ্বীতার তালিকায় থাকা দুই একজন ছাড়া সকলেই যােগ্যতাসম্পন্ন
রয়েছেন।

এর আগে ২০২০ সালের ৩১ ডিসেম্বর রাতে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নারায়ণগঞ্জ জেলা বিএনপির ৪১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির ঘােষণা দিয়েছিলেন। আর এতে আহবায়ককরা হয়েছিল অ্যাডভােকেট তৈমূর আলম খন্দকারকে এবং সদস্য সচিব করা হয় অধ্যাপক মামুন মাহমুদকে।

Share on facebook
Share on twitter
Share on linkedin