জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ সোমবারে

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবিতে সোমবার (২২ নভেম্বর) বিক্ষোভ সমাবেশ করবে নারায়ণগঞ্জ জেলা বিএনপি।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এদিন দুপুরে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।তাদের এই কমসূচিকে ঘিরে ইতোমধে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে জানিয়েছেন জেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। নির্ধারিত সময়ের মধ্যেই তাদের কর্মসূচির আয়োজন করা হবে।

জেলা বিএনপির সদস্য রুহুল আমিন জানান, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে এই বিক্ষোভ সমাবেশ কর্মসূচি পালন করা হবে। সকল পর্যায়ের নেতাকর্মীদের জানিয়ে দেয়া হয়েছে। আশা করছি সফলভাবেই কর্মসূচি সফল করতে পারবো।

দলীয় সূত্র বলছে, ২০২০ সালের ৩১ ডিসেম্বর রাতে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নারায়ণগঞ্জ জেলা বিএনপির ৪১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির ঘোষণা দিয়েছিলেন। আর এতে আহবায়ককরা হয় অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে এবং সদস্য সচিব করা হয় অধ্যাপক মামুন মাহমুদকে। আর এই কমিটি ঘোষণার আগে কেন্দ্রীয় পর্যায়ে চলে নানা হিসেব নিকেষ। সকল হিসেব নিকেষ মিলিয়ে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের উপরই জেলা বিএনপির দায়িত্ব ন্যস্ত করা হয়।

জেলা বিএনপির এই কমিটি ঘোষণা হওয়ার পর থেকেই নারায়ণগঞ্জ বিএনপির নেতাকর্মীরা অতীতের সকল রেকর্ড ভঙ্গ করে দিয়ে দলীয় কর্মসূচিতে নেতাকর্মীদের সমাগম ঘটিয়েছেন।

অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের নেতৃত্বে সেই গন্ডি থেকে বেরিয়ে আসে নারায়ণগঞ্জ জেলা বিএনপির নেতাকর্মীরা। নারায়ণগঞ্জ জেলা বিএনপির ঘোষিত আহবায়ক কমিটি হওয়ার পর থেকেই নেতাকর্মীদের মধ্যে যেন গণজোয়ার উঠে। নারায়ণগঞ্জ জেলা বিএনপির নেতাকর্মীরা জেগে উঠেন। তারা নতুনরুপে ফিরে এসেছেন নারায়ণগঞ্জের রাজপথে। মনে হয় যেন এমন নেতৃত্বের অপেক্ষায়ই ছিলেন নারায়ণগঞ্জ বিএনপির নেতাকর্মীরা।

Share on facebook
Share on twitter
Share on linkedin