জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত আসনে লড়বেন অ্যাড. নাসরিন

শেয়ার করুণ

আসন্ন নারায়ণগঞ্জ জেলা পরিষদ (২০২২) নির্বাচনে সংরক্ষিত মহিলা ওয়ার্ড ১ থেকে অংশগ্রহন করতে যাচ্ছেন এ্যাডভোকেট নাসরিন আক্তার। তিনি সাংবাদিকদের নিবার্চনের বিষয়টি নিশ্চিত করেন।

নির্বাচন প্রসঙ্গে নাসরিন আক্তার জানান, আমি জনগণের প্রত্যাশা অনুযায়ী নিজ ওয়ার্ড এর বিভিন্ন গ্রামের প্রান্তিক জনগণের কাছে নাগরিক সেবা পৌঁছে দিতে চাই। আমি জনগণের সেবক হিসেবে হতে চাই। মানুষের কল্যাণে জীবনের শেষ দিন পর্যন্ত কাজ করতে চাই। সে জন্যই জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত মহিলা ওয়ার্ড ১ থেকে নির্বাচনে অংশগ্রহন করছি। আমি সবার সহযোগিতা ও দোয়া চাই। আমি আমার নির্বাচনী এলাকার সকল জনপ্রতিনিধিনের আকুণ্ঠ সমর্থন চাই। আমি নির্বাচিত হলে দল-মতের উর্ধ্বে থেকে কাজ করবো,ইনশাআল্লাহ।

নাসরিন আক্তার বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের তিন বারের নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান এর ছোট ভাই হাজী রফিকুল ইসলাম প্রধানের স্ত্রী ।

আরো খোঁজ নিয়ে জানা যায়, নাসরিন আক্তার নারায়ণগঞ্জ জেলা মানবাধিকার কমিশনের আইন সম্পাদকের দায়িত্বে থেকে সর্বস্তরের জনগণের জন্য নিবেদিত ভাবে কাজ করে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছেন । অসহায় নিপীড়িত মানুষের পাশে থেকে তাদের আইনি সহয়তা দিচ্ছেন। এর জন্য তিনি জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত মহিলা ওয়ার্ড ১ থেকে নির্বাচত হয়ে জনগনের সেবক হতে চান।

উল্লেখ্য যে, তফসিল অনুযায়ী, আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ছিল ১৫ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাই হয় ১৮ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিল দায়েরের সময় ১৯ থেকে ২১ সেপ্টেম্বর, আপিল নিষ্পত্তি ২২ থেকে ২৪ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর। প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর।

তার সাথে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবে বর্তমান সদস্য বক্তাবলী ইউনিয়নের চেয়ারম্যান এম শওকত আলীর কন্যা সাদিয়া আফরিন ও আছিয়া খানম।

নিউজটি শেয়ার করুণ