জেলা ছাত্রদল সভাপতি রনির বহিষ্কারের দাবীতে বিক্ষোভ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

সভাপতি মশিউর রহমান রনির বিরুদ্ধে কমিটি গঠনে অনিয়মের অভিযোগ এনে বহিষ্কারের দাবীতে বিএনপির কেন্দ্রীয় অফিসের সামনে বিক্ষোভ করেছে নব গঠিত ফতুল্লা থানা ছাত্রদলের পদবঞ্চিতরা।

আজ শনিবার ( ৯ জানুয়ারী ) রাজাধানীর পুরানা পল্টনের বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনির বহিষ্কারের দাবীতে বিক্ষোভ করে ফতুল্লা থানা ছাত্রদল।অর্থের বিনিময়ে পদ বিক্রি, বিবাহিত, আছাত্র, নিজের আত্মীয়দের দিয়ে কমিটি গঠনের অভিযোগে এই বিক্ষোভ মিছিলের আয়োজন করে পদবঞ্চিত ফতুল্লা থানা ছাত্রদলের কর্মীরা।

এসময় বিক্ষুব্ধ নেতা কর্মীরা রনির বহিষ্কারের দাবীতে বিভিন্ন শ্লোগান দেয়। তার অবিলম্বে রনিকে বহিষ্কার করে নতুন সভাপতিকে দায়িত্ব দিতে কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি আহবান জানায়। তারা আবিলম্বে ফতুল্লা থানা কমিটি ভেঙ্গে দিয়ে ত্যাগী ও পরিক্ষীত নেতা কর্মীদের নিয়ে কমিটি গঠনের উদ্যোগ নিতে আহবান জানায়।

মিছিল শেষে রনির কুশপুত্তলিকা দাহ করা হয়। উল্লেখ্য ফতুল্লা থানা কমিটি গঠনের পর থেকেই অনিয়মের নানান অভিযোগে রনির বিরুদ্ধে বিক্ষোভ করে আসছে পদবঞ্চিতরা। একাধিকবার রনির কুশপুত্তলিকা দাহ করা হয়। এমনকি রনিকে ফতুল্লায় অবাঞ্চিত ঘোষণা করে পদবঞ্চিত নেতা কর্মীরা।

Share on facebook
Share on twitter
Share on linkedin