জেলা ছাত্রদলের ৮ শাখা কমিটির অনুমোদন

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের ৮ শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। শনিবার (২ নভেম্বর) অনুমোদিত কমিটিগুলো প্রকাশিত হয়। এর আগে গত ৮ অক্টোবর নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল সভাপতি মশিউর রহমান রনি ও সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজীব কমিটিগুলোর অনুমোদন দেন।

শাখা কমিটিগুলো হলো: ফতুল্লা থানা, আড়াইহাজার পৌরসভা, কাঞ্চন পৌরসভা, গোপালদী পৌরসভা, তারাব পৌরসভা, সরকারি সফর আলী কলেজ, সরকারি মুড়াপারা কলেজ এবং সোনারগাঁ ডিগ্রি কলেজ শাখা।

ফতুল্লা থানা শাখা ছাত্রদলের ২১ সদস্য বিশিষ্ট্য আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির আহ্বায়ক মেহেদী হাসান (দোলন) এবং সদস্য সচিব রাকিব আহম্মেদ (রিয়াদ)। এছাড়া যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রাহমান, আসিফ হাসান, আব্দুর রহমান, ইয়াসিন আরাফাত, মোহন আহমেদ, পারভেজ, ফয়সাল আহমেদ (শান্ত), সাজ্জাত হোসেন, লেলিন আহমেদ ও এনামুল হক রাব্বি, সদস্য জান্নাতুল ফেরদৌস (রিয়াদ), আরিফ হাসান কাজী, মো. রেমন রাজিব হোসেন, মো. রাকিবুল ইসলাম, মুস্তাসিন আহম্মেদ (সায়মন), শওকত রহমান ইফতি, আব্দুল্লাহ ও নজরুল ইসলাম তুরান।

ইয়াসিন মিয়াকে আহ্বায়ক ও মাসুম মিয়াকে (নোয়াপাড়া) সদস্য সচিব করে আড়াইহাজার পৌরসভা শাখা ছাত্র দলের ১৭ সদস্য বিশিষ্ট্য আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির অন্যরা হলেন, যুগ্ম আহ্বায়ক আতাউর রহমান (সানি), রাসেল মিয়া, মাসুম মিয়া (আবদুল্লাপুর), লাম মিম আহমেদ শান্ত, কাউসার, মো. মাহবুবুর রহমান, সদস্য মাসুদ রানা মাসুম, হুমায়ুন কবির ও মেহেদী হাসান।

কাঞ্চন পৌরসভা শাখা ছাত্র দলের ২১ সদস্য বিশিষ্ট্য আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির আহ্বায়ক পাবেল মিয়া, সদস্য সচিব তন্ময় হাসান সদস্য শামিম মিয়া, যুগ্ম আহ্বায়ক মো. শফিকুল ইসলাম (শরিফ), বাবুল মিয়া, মো. মেহদী হাসান (জিতু), দেওয়ান মালেক, রিফাত হাসান, শান্ত ইসলাম, আশরাফুল ইসলাম (রিয়াদ), সাব্বির হোসেন, আমিনুল ইসলাম (সানি), মাহবুব আলম রাকিব, ফয়সাল মিয়া, রাকিবুল হাসান, মাহমুদুল হাসান, ইয়াসিব আরাফাত অপু, সাইদুল হক ভূইয়া, আলমুল, দেওয়ান জাহিদুল হক ও হাবিবুর রহমান শিমুল।

গোপালদী পৌরসভা শাখা ছাত্রদলের ১৩ সদস্য বিশিষ্ট্য আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির আহ্বায়ক আবুল বাশার (সুমন), সদস্য সচিব সাইফুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক আলী আহম্মেদ (রনি), ইমরান ভূঁইয়া, সোহাগ মিয়া, মো. সালাউদ্দীন খান, জোবায়ের হোসেন ও সাব্বির মিয়া, সদস্য রিদম সারোয়ার, আসলাম, মো. সোহেল রানা, জুয়েল রানা ও নাজমুল হাসান।

তারাব পৌরসভা শাখা ছাত্রদলের ২১ সদস্য বিশিষ্ট্য আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির আহ্বায়ক কাজি রাজন, সদস্য সচিব আনিসুর রহমান নাবির, যুগ্ম আহ্বায়ক মুজহারুল ইসলাম রাজিব, মাসুদ মিয়া রানা, রনি প্রধান, অনিক রহমান, আশিকুর রহমান, ইমরান হুসাইন, শাওলিন হোসাইন, সারোয়ার হায়দার সিয়াম, তানভীর রহমান (রাহাত) ও তায়্যেবুর ইসলাম, সদস্য রুহুল আমিন ভূঁইয়া, আলিফ আহম্মেদ শুভ, রহিম শাকিল, সামির, রহমত উল্লাহ, মেহেদী হাসান প্রধান, মিঠু প্রধান, মো. তারিফ খান ও মো. আব্দুল্লাহ সিয়াম।

সরকারি সফর আলী কলেজ শাখা ছাত্র দলের ১৭ সদস্য বিশিষ্ট্য আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির আহ্বায়ক মঞ্জুরুল হক (কাকন), সদস্য সচিব মো. হৃদয় মিয়া, যুগ্ম আহ্বায়ক মো. ওমর সানি, আশরাফুল ইসলাম, সাদ্দাম হোসেন, কোরশেদ আলম, বদরুজ্জামান হৃদয়, সাইদুল হাসান মোল্লা, ফয়সাল মোল্লা, ওয়াজেদ, সোহেল মিয়া, মোনতাছির ইসলাম রাহিম, সদস্য ইয়াছিন, আমির হোনের, সাইফুল্লাহ, সাব্বির আহমেদ, রাহাতুল ইসলাম।

সরকারি মুড়াপারা কলেজ শাখা ছাত্রদলের ২১ সদস্য বিশিষ্ট্য আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির আহ্বায়ক শাওন ভূঁইয়া, সদস্য সচিব মো. আকিব হাসান, যুগ্ম আহ্বায়ক হৃদয় মিয়া, হিমেল মাহমুদ, সেলিম (নয়ন), ছানাউদ্দীন (সানি), মো. নয়ন মিয়া, জসিম উদ্দিন মাকসুদ, মো. শামীম, আব্দুর রহিম, জহিরুল ইসলাম ও সজিব মিয়া, সদস্য রুহুল আমিন, আবু সুফিয়ান, মো. সোহেল রানা, মো. সেলিম মিয়া, জলিল মিয়া, আল আমিন ইসলাম, আব্দুল্লাহ মিয়া ও পাপ্পু।

সোনারগাঁ ডিগ্রি কলেজ শাখা ছাত্রদলের ১২ সদস্য বিশিষ্ট্য আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির আহ্বায়ক আব্দুর রহিম, সদস্য সচিব রিফাত সরকার, যুগ্ম আহ্বায়ক মো. সাইফুল ইসলাম, আল মামুন, ফয়সাল আহমেদ, মো. জিয়াাুল মিয়া, রাফি আহমেদ, মেহেদী হাসান, সদস্য মো. ইব্রাহিম, মো. রবিন, রাহাত হোসেন শুভ ও শাকিল।

সূত্রঃপ্রেস নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin