জেলা আ.লীগের আর্থিক সহায়তা পেল মসজিদ বিস্ফোরণে হতাহতদের পরিবার

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ফতুল্লার পশ্চিম তল্লার বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় হতাহতের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেছে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ। এসময় নিহত ও চিকিৎসাধীন মুসল্লিদের প্রতি পরিবারকে ৩৫ হাজার এবং আহত মামুন ও সালমা বেগমকে ১৫ হাজার ৫শ` টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

বৃহস্পতিবার(১৭ সেপ্টেম্বর) দুপুরে তল্লা বড় মসজিদ ঈদগাহ মাঠে মসজিদ বিস্ফোরণের ঘটনায় হতাহতের পরিবারের কাছে এই আর্থিক সহায়তা তুলে দেওয়া হয়।

এসময় জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত শহীদ মোঃ বাদলের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, সাবেক সাংসদ কায়সার হাসনাত, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মিজানুর রহমান বাচ্চু, খবির উদ্দিন, যুগ্ম সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু, ইকবাল পারভেজ, আড়াইহাজার পৌরসভা মেয়র ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুন্দর আলী, মহানগর যুবলীগ সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু প্রমুখ।

এ সময় আব্দুল হাই বলেন, আপনারা জানেন যে গত ৪ সেপ্টেম্বর মসজিদে বিস্ফোরণের মর্মান্তিক ঘটনা ঘটে। আমরা নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা এই ঘটনায় গভীর শোক প্রকাশ করছি। যারা মারা গেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করি এবং যারা চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন তারা যাতে দ্রুত সুস্থ হয়ে উঠে সেই দোয়া করি। আপনারা যারা আপনজন হারিয়েছেন তাদেরকে আমরা ফিরিয়ে দিতে পারবো না, সেই ক্ষমতা আমাদের নেই। আপনারা যারা তাদের উত্তরাধিকার রয়েছেন তাদের ভবিষ্যতে চলার পথ একটু যেন সহজ হয় সে উদ্দেশ্য নিয়ে আপনাদের পাশে দাড়ানো। আমরা কোনো অনুদান দিতে এখানে আসি নাই, আমরা আপনাদের পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাড়াতে এসেছি।

সূত্রঃপ্রেস নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin