জেলায় সুষ্ঠুভাবে শেষ হয়েছে পুলিশের কনস্টেবল নিয়োগের শারীরিক পরীক্ষা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

সুষ্ঠুভাবে শেষ হয়েছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইন্সে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) নিয়োগের শারীরিক যোগ্যতার পরীক্ষা কার্যক্রম।

আজ বৃহস্পতিবার (১৮ নভেম্বর) শারীরিক পরীক্ষার চুড়ান্ত কার্যক্রম শেষ হয়। গত মঙ্গলবার থেকে শুরু হওয়া এই নিয়োগ কার্যক্রম ১ম দিন শারীরিক যোগ্যতার পরীক্ষা নেওয়া হয়। শারীরিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণ গত বুধবার দৌড়, পুশ‌আপ, লং জাম্প ও হাই জাম্প পরীক্ষায় অংশগ্রহণ করেন। এ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা আজ বৃহস্পতিবার দৌড়, ড্র্যাগিং, রোপ ক্লাইম্বিং পরীক্ষায় অংশ নেন। চুড়ান্ত শারীরিক যোগ্যতার পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা লিখিত পরীক্ষায় অংশ নিবেন। লিখিত পরীক্ষার ফলাফল নারায়ণগঞ্জ জেলা পুলিশের ফেসবুক পেজে যথাসময়ে জানিয়ে দেয়া হবে।

জেলা পুলিশের পক্ষ থেকে জানানো হয়, সম্পূর্ণ স্বচ্ছতা এবং মেধা ও যোগ্যতার ভিত্তিতে পুলিশ হেডকোয়ার্টার্সের নিয়োজিত ঊর্ধ্বতন কর্মকর্তাগণ নিয়োগের প্রাথমিক প্রক্রিয়া সম্পন্ন হ‌ওয়ায় স্বস্তি প্রকাশ করছেন প্রার্থীগণ। নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জনাব মোহাম্মদ জায়েদুল আলম, পিপিএম (বার) সভাপতি হিসেবে পুরো নিয়োগ প্রক্রিয়া তদারকি করছেন। শুরু থেকেই নিয়োগের সকল কার্যক্রম ভিডিও রেকর্ডিং, স্থির চিত্র এবং ড্রোন ক্যামেরার মাধ্যমে পর্যবেক্ষণ করা হচ্ছে। প্রতারক চক্রের খপ্পরে পড়ে কেউ আর্থিক লেনদেন করবেন। শতভাগ স্বচ্ছ ও মেধা যোগ্যতার ভিত্তিতে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হবে।

জেলা পুলিশের পক্ষ থেকে আরও জানানো হয় কেউ যদি নিয়োগে প্রতারণার মাধ্যমে কোন প্রার্থীকে আর্থিক লেনদেনে উৎসাহিত করার চেষ্টা করে বা অপপ্রচার চালায়, সে সম্পর্কে জেলা পুলিশের ফেসবুক পেজে ম্যাসেজের মাধ্যমে তথ্য দিয়ে সহায়তা করার অনুরোধ জানানো হয়। তথ্যদাতার নাম পরিচয় গোপন রাখা হবে বলে আশ্বস্ত করা হয় জেলা পুলিশের পক্ষ থেকে।

Share on facebook
Share on twitter
Share on linkedin