জেলার বিভিন্ন স্থানে অয়ন ওসমানের জন্মদিন উপলক্ষে ছাত্রলীগের দোয়া

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একে এম শামীম ওসমানের পুত্র অয়ন ওসমানের ৩৪ তম জন্মদিন উপলক্ষ্যে জেলার বিভিন্ন স্থানে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

আজ রবিবার (২১ নভেম্বর) নারায়ণগঞ্জ সরকারী তোলরাম কলেজে ছাত্র সংসদের উদ্যোগে অয়ন ওসমানের জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মহানগর ছাত্রলীগ সভাপতি ও কলেজ ছাত্র সংসদের ভিপি হাবিবুর রহমান রিয়াদ প্রধান অতিথি হিসেবে দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন। দোয়ায় অয়ন ওসমানের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

এছাড়া বিকালে নগরীর সিদ্ধিরগঞ্জে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি নাসিম মাহমুদ তপনের উদ্যোগে এক দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয় সিদ্ধিরগঞ্জের পাইনাদী দারুল উলুম মাদরাসায়। এতিম ছাত্র ও এলাকার মুসল্লিদের নিয়ে অনু্িষ্ঠত দোয়ায় ওসমান পরিবারের দীর্ঘ জীবন ও সুস্বাস্থ্য কামনা করা হয়।

নগরীর ১৪ নং ওয়ার্ডের গোয়ালপাড়া ছাত্রলীগের উদ্যোগেও অয়ন ওসমানের ৩৪ তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ১৪ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা আজমীর আহমেদের উদ্যোগে আয়োজিত দোয়ায় উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা ইয়েন, রাফি, ইতুল প্রমুখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin