জুনে পূর্ণাঙ্গ হবে নারায়নগঞ্জ জেলা ছাত্রদলের কমিটি

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের কমিটি পূর্ণাঙ্গ করার কাজ শুরু করেছে নেতৃবৃন্দ। ইতোমধ্যে এ সংক্রান্ত সমন্বয়ক কমিটি করা হয়েছে। কমিটিকে ৩১ মে এর মধ্যে পূর্ণাঙ্গ জেলা কমিটির খসড়া প্রস্তুত করতে নির্দেশ দেয়া হয়েছে।

সম্প্রতি রূপগঞ্জে এক বৈঠকে জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি ও সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজীবের উপস্থিতিতে এ সমন্নয়ক কমিটি করা হয়।

তিন সদস্য বিশিষ্ট কমিটির প্রধান সমন্বয়কের দায়িত্ব দেয়া হয়েছে সিনিয়র সহ সভাপতি মাহমুদুল্লাহকে। কমিটির বাকি দুজন হলেন সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল মামুন ও সাংগঠনিক সম্পাদক সোহেল মিয়া।

এ বিষয়ে মশিউর রহমান রনি জানান, আমরা ৩১ তারিখের মধ্যে কমিটির খসড়া করে সমন্বয়ক কমিটিকে বলেছি জমা দিতে। তারা কাজ করছে। ৩০ তারিখ তো আমাদের নানা কর্মসূচী রয়েছে। ৩১ তারিখও রয়েছে কর্মসূচী, এজন্য হয়তো দু একদিন দেরী হতে পারে। তবে তারা প্রস্তুত করলেই আমরা ওভারভিউ করে এটি কেন্দ্রে জমা দিয়ে দিব। আশা করছি বড় ধরনের সমস্যা না হলে জুনের মধ্যেই হয়ে যাবে কমিটি।

সমন্বয়ক কমিটির প্রধান সমন্বয়ক মাহমুদুল্লাহ জানান, আমরা হয়তো দুদিন দেরী করতে পারি তবে আমাদের কাজ চলমান রয়েছে। যারা দীর্ঘদিন ছাত্রদল করেই কোন পদ পদবি পাননি তাদেরকে আমরা জেলায় সম্মানিত করতে চেষ্টা করবো। অবশ্যই রাজপথের ও পরীক্ষিত নেতাকর্মীদের আমরা এখানে যুক্ত করবো। আমাদের টার্গেট রয়েছে ১৫১ সদস্য বিশিষ্ট কমিটি করার তবে আমরা চেষ্টা করবো সবাইকে রাখতে। এখানে কোন গ্রুপিং কিংবা লবিং নয় দলীয় কর্মকান্ডই বিবেচ্য হবে।

২০১৮ সালের ৫ জুন জেলা ও মহানগর ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণা করে কেন্দ্র। কমিটিতে জেলা ছাত্রদলের সভাপতি করা হয়েছে মশিউর রহমান রনিকে ও সাধারণ সম্পাদক করা হয়েছে খাইরুল ইসলাম সজীবকে। এতে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে সোহেল মিয়াকে।

জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি হিসেবে মোহাম্মদ উল্লাহ, সহ সভাপতি আরিফুর রহমান মানিক, যুগ্ম সম্পাদক ইসমাইল মামুন, মেহেদী হাসান, মঈনুল ইসলাম রবিন, নাজমুল হাসান বাবু, মশিউর রহমান শান্ত, রাকিব হাসান রাজ, রফিকুল ইসলাম রফিককে পদায়ন করা হয়েছিল ঐ কমিটিতে।

এর মধ্যে জেলা ছাত্রদলের সকল ইউনিটগুলোর আহবায়ক কমিটি গঠনের কাজ চূড়ান্ত করেছে ইউনিটগুলো ঘোষণা করা হয়েছে। তবে রূপগঞ্জে প্রমানিত বিবাহিত ও অছাত্রদের দিয়ে কমিটি গঠনের পর সেটি প্রমানিত হওয়ায় কমিটি স্থগিত করে কেন্দ্র। এই কমিটিও দ্রুতই আবারো নতুন করে করার কাজ শুরু করা হবে বলে জানা গেছে।

সূত্র: নিউজ নারায়াণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin