জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত আপনাদের উন্নয়নে আমি পাশে থাকবোঃ সেলিম ওসমান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

গতকাল শুক্রবার ১৯ মার্চ বিকেলে নারায়ণগঞ্জ জেলার বন্দর এর মুছাপুর ইউনিয়ন পরিষদের মাঠ প্রঙ্গনে, মুছাপুর ইউনিয়নের উন্নয়ন শীর্ষক আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ. কে.এম সেলিম ওসমান বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান, বন্দর উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু।

সভায় সভাপতিত্ব করেন মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং শামসুজ্জোহা এম বি ইউনিয়ন উচ্চ বিদ্যালয় এর সভাপতি আলহাজ্ব মাকসুদ হোসেন। প্রধান অতিথি সেলিম ওসমান তার বক্তব্য প্রদান কালে বলেন, ” আপনাদেরকে আমি কথা দিচ্ছি জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত আপনাদের উন্নয়ন এর জন্য আমার সময় পার করবো।

বন্দরের মানুষ প্রাচ্যের ডান্ডির মানুষ। বঙ্গবন্ধুর সোনার বাংলা আমরাই গড়ে তুলবো। ” মাকসুদ চেয়ারম্যান এবং মুছাপুর এর উন্নয়ন প্রসঙ্গে তিনি আরো বলেন, “আমার বাবার নামে এই এলাকায় একটি বিদ্যালয় হয়েছে, আমি মাকসুদ কে দায়িত্ব দিয়েছি এই বিদ্যালয় কে পরিচালনা করার জন্যে।

আপনারা তাকে সহযোগিতা করেন, ইনশাআল্লাহ আগামীতে আবারো উন্নয়ন এর জোয়ার বয়ে দিতে পারবো।আমরা যদি সকল জনপ্রতিনিধিদের এক করতে পারি, উন্নয়ন তর তর করে এগিয়ে যাবে নারায়ণগঞ্জে।

Share on facebook
Share on twitter
Share on linkedin