জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকীতে মহানগর বিএনপি ও যুবদলের দোয়া মাহফিল

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী উপলক্ষে কম্বল বিতরন ও দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। নারায়ণগঞ্জ মহানগর বিএনপি ও যুবদলের যৌথ উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) বিকেলে মাসদাইরে এই দোয়া মাহফিল ও কম্বল বিতরন অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার ও জেলা বিএনপির সদস্য সচিব মামুন মাহমুদ।

অনুষ্ঠানে আগে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাত শেষে কেক কেটে জন্মবার্ষিকী উদযাপন করে নেতাকর্মীরা। কেক কাটার পরে প্রায় অর্ধশতাধিক দুস্থ ও সুবিধাবঞ্চিতদের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরন করেন তারা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবদল নেতা আনোয়ার মাহমুদ মুকুল, বিএনপি নেতা জয়নাল আবেদিন, মহিউদ্দিন মোল্লা, মহানগর যুবদলের সহ সভাপতি রানা মুজিব, বন্দর থানা যুবদল নেতা আমির হোসেন, আলি মোহাম্মদ তুষার, সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সাধারণ সম্পাদক জুয়েল, যুগ্ম সম্পাদক ইকবাল হোসেন, আক্তার হোসেন , মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল হাসান জুলহাস, নারায়ণগঞ্জ সদর থানা যুবদল নেতা আক্তার হোসেন অপু, মনির রাসেল, রুহুল আমিন বাপ্পি, রানা মুন্সী, মোঃ শহীদ, ওসমান, মুসা, সোহেল খান, বাবু, আক্তার, জাহিদসহ আরও শতাধিক নেতাকর্মীরা।

Share on facebook
Share on twitter
Share on linkedin