জাহাঙ্গীর আলমের বক্তব্যের তীব্র নিন্দা জানালেনঃ দেলোয়ার চেয়ারম্যান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জের রাজনীতির অন্যতম কান্ডারী ওসমান a। যে দলটি বাংলাদেশের স্বাধীনতা অর্জনেই শুধু নয়, ভাষা আন্দোলনেও তাদের ভূমিকা অনস্বীকার্য। সেই ওসমান পরিবারের অন্যতম কৃত্তি সন্তান, বীরমুক্তিযোদ্ধা এবং দুইবারের নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে নারায়ণগঞ্জের লোকমুখে পরিচিত অন্যতম এক নাম এ কে এম সেলিম ওসমান।

এই বীরমুক্তিযোদ্ধাকে নিয়ে সম্প্রতি কটুক্তি করেছে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম। যা নিয়ে তুলুম সমালোচনা হচ্ছে পুরো নারায়ণগঞ্জ জুড়েই। সোমবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে বন্দর উপজেলার একটি অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বলেছেন, ‘সেলিম ওসমান রাজাকারদের আশ্রয়-প্রশ্রয় দেন’। জাহাঙ্গীর আলমের এমন বক্তব্যে সেলিম ওসমানের নির্বাচনী এলাকা বন্দরের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের মাঝে সৃষ্টি হয়েছে ব্যাপক ক্ষোভ। গণমাধ্যমে নিজেদের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন সেই জনপ্রতিনিধিরা।

কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন প্রধান বলেন, ‘কিছুদিন আগে বীর মুক্তিযোদ্ধা সেলিম ওসমানের আগমনে আমার ইউনিয়নে ১০ হাজার লোকের জমায়েত হয়েছিল। রাজাকার নিয়ে চললে সেলিম ওসমানের আগমনে এত লোকের জমায়েত হতো না। জাহাঙ্গীর সাহেব কি করেছেন, কি করেন নাই, তার সবকিছুই জানি। আকরাম সাহেব যখন আওয়ামী লীগের এমপি ছিলেন, তখন জাহাঙ্গীর আলম খারাপ ব্যবহার করেছিল আকরাম সাহেবের সাথে। জাহাঙ্গীর আলমের মুখে এমন মন্তব্যই শোভা পায়। তার মন্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।’

ধামগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুম আহম্মেদ বলেন, ‘মাননীয় এমপির বিরুদ্ধে কটুক্তি করা জাহাঙ্গীর আলমের একদম উচিত হয়নি। আওয়ামী লীগ একটি পরিস্কার-পরিচ্ছন্ন সংগঠন, আর এই সংগঠনের দু-একজন যা খুশি তা বলবে তার দায় ভার দল কেন নিবে। আমি নিজেও একজন আওয়ামী লীগের কর্মী কিন্তু তার পরও আমার মনে হয় তিনি (জাহাঙ্গীর) এরকম কথা বলতে পারেন না’।

বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসানউদ্দিন আহম্মেদ বলেন, ‘জেলা আওয়ামী লীগের গুরুত্বপুর্ন একটি পদে রয়েছেন তিনি, এরকম একটি পদে থেকে জাহাঙ্গীর আলমের এমন কথা বলা মানায় না। প্রতিষ্ঠিত রাজনীতিবিদ একজন সংসদ সদস্যকে এরকম কথা বলতে পারেন না। জাহাঙ্গীর আলমের এমন বক্তব্যের তীব্র নিন্দা জানাই’।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin