জালিয়াতির অভিযোগে ফতুল্লা থানা ছাত্রদলের সদস্য সচিবকে অব্যহতি দিল জেলা ছাত্রদল

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নবগঠিত ফতুল্লা ছাত্রদলের কমিটির সদস্য সচিব রাকিব আহম্মেদ রিয়াদকে সার্টিফিকেট জালিয়াতির অভিযোগে পদ থেকে অব্যহতি দিয়েছে জেলা ছাত্রদল। কমিটির ১ নং সদস্য জান্নাতুল ফেরদৌস রিয়াদকে সদস্য সচিব হিসেবে স্থলাভিষিক্ত করা হয়েছে। আজ ০৯/১১/২০২০ তারিখে একটি বিজ্ঞপ্তির মাধ্যমে জেলা ছাত্রদলের সভাপতি মশিউর র হমান রনি এবং জেলা সেক্রেটারি খায়রুল ইসলাম সজীবের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই সিদ্ধান্ত জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয় গত ১০/১০/২০২০ ইং তারিখে ঘোষিত ফতুল্লা থানার কমিটির সদস্য সচিব রাকিব আহম্মেদ রিয়াদের বিরুদ্ধে অন্যের সার্টিফিকেট নিজের নামে দেওয়ার অভিযোগ তদন্ত সাপেক্ষে প্রমানিত হওয়ায় তাকে সদস্য সচিব পদ থেকে অব্যহতি দিয়ে ১ম সদস্য জান্নাতুল ফেরদৌস (রিয়াদকে) স্থলাভিষিক্ত করা হইলো। বি.দ্র. রাকিব আহ ম্মেদ রিয়াদ উক্ত পদ কখনো ব্যবহার করতে পারবেন না।

উল্লেখ্য ফতুল্লা থানা ছাত্রদলের কমিটি ঘোষনার পর থেকেই ফতুল্লা এলাকায় পদবঞ্চিত নেতা কর্মীরা বিক্ষোভ করেছে। অছাত্র, বিবাহিত, ডিভোর্সী লোকজন দিয়ে কমিটি গঠনের অভিযোগ এনে ছাত্রদলের নেতা কর্মীরা জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনির কুশপুত্তলিকা দাহ করেছে। এছাড়া ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে নিজের অনুগামী ও আত্মীয় স্বজনদের কমিটিতে স্থান দেয়া সহ বিভিন্ন অনিয়মের অভিযোগ বিক্ষুব্ধ নেতাকর্মীরা মশিউর রহমান রনিকে ফতুল্লায় অবাঞ্চিত ঘোষনা করে।

Share on facebook
Share on twitter
Share on linkedin