জালকুড়িতে খেলার মাঠ,পার্ক করবঃ আইভী

শেয়ার করুণ

আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পরেশন নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, মেয়র থাকাকালীন আমি জালকুড়ি এলাকার রাস্তা ও ড্রেন সমস্যার সমাধান করেছি। এখনো অনেকগুলো উন্নয়ন প্রকল্প চলমান। পুনরায় মেয়র নির্বাচিত হলে জালকুড়িতে খেলার মাঠ ও পার্ক করার প্রতিশ্রুতি দেন তিনি।

আজ বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বিকালে নাসিকের সিদ্ধিরগঞ্জে ৯নং ওয়ার্ডের জালকুড়ি মাঠে নির্বাচনী গণসংযোগকালে সদ্য বিদায়ী মেয়র বলেন, ২০১১ সালে আমি যখন নির্বাচন করতে আসলাম আপনাদের এইদিকে, তখন অনেক জায়গায় পানি ও কাঁদা দিয়ে হেটে হেটে যেতে হয়েছে, এই রকম রাস্তাঘাট কিছুই ছিলো না। বিগত দশ বছরে এখানে প্রায় একশো কোটি টাকার কাজ হয়েছে। আপনাদের ক্যানেল পাড়ের কত বড় রাস্তা হয়েছে আপনারা দেখেছেন । এখানে ডাম্পিং স্পট হচ্ছে সেখানে ২৩ একর জায়গা আমরা অধিগ্রহণ করেছি। সেখানে ময়লা আর্বজনা থেকে বিদ্যুৎ উৎপন্ন হবে। বাংলাদেশে প্রথম ময়লা আর্বজনা থেকে বিদ্যুৎ উৎপন্ন হচ্ছে আপনাদের ওয়ার্ডে। এই জায়গার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৩০০ কোটি টাকা দিয়েছিলো। চাইনিজ একটি কোম্পানি কাজ পেয়েছে। আগামী ৬ মাসের মধ্যে এই কাজটি শুরু হতে যাচ্ছে।

নৌকার প্রার্থী আরও বলেন, আপনাদের আর চাহিদার কিছু নাই, রাস্তাঘাট ড্রেন সব হয়েছে। এখন আপনাদের চাহিদা, খেলার মাঠ, স্কুল, র্পাক। এগুলো এমন কোন কঠিন কাজ না। এত টাকা দিয়ে যদি রাস্তা ও ড্রেন করে দিতে পারি তাহলে ৫/১০ কোটি টাকা দিয়ে মাঠ ও র্পাক করে দিতে পারবো।

নিউজটি শেয়ার করুণ