জামতলায় শামীম ওসমানের শ্বশুরের স্মরনে দোয়া

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের শ্বশুর, নারায়ণগঞ্জ মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি ও নারায়ণগঞ্জ ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটুর বাবা বিশিষ্ট ব্যবসায়ী হাজী সাইফুদ্দিন আহাম্মেদের স্মরনে নগরীর জামতলা বায়তুল মোশারফ জামে মসজিদে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (১২ অক্টোবর) বাদ আসর আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে অংশ নেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শামিম বেপারি, হাজী সাইফুদ্দিন আহাম্মেদের বড় ছেলে শামীম, ছোট ছেলে তানভীর আহমেদ টিটুসহ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

উল্লেখ্য হাজী সাইফুদ্দিন গত শনিবার দুপুর সাড়ে ১২টায় ঢাকার এভারকেয়ার হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)। মৃত্যুকালে তার বয়স ছিলো ৮৫ বছর। তিনি দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণাগ্রাহী রেখে গেছেন। শনিবার (৯ অক্টোবর) বাদ মাগরিব মাসদাইরে অবস্থিত কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে প্রথম জানাজা ও বন্দর লক্ষণখোলায় দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মায়ের কবরের পাশে তাকে দাফন করা হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin