জাতীয় জরুরি সেবা ‘৯৯৯’-এ মুরাদের স্ত্রীর ফোন, বাসায় পুলিশ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন করে পুলিশের সহযোগিতা চেয়েছেন সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের স্ত্রী ডা. জাহানারা এহসান। বৃহস্পতিবার দুপুরে জাতীয় জরুরি সেবায় তিনি ফোন করে জানান, তাকে মারধর করা হচ্ছে। এমনকি প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। মুরাদের স্ত্রীর অভিযোগ পেয়ে ৯৯৯ থেকে বিষয়টি জানানো হয় ধানমন্ডি থানা পুলিশকে। এরপরই পুলিশের একটি টিম বিকেল ৩ ঘটিকায় মুরাদের বাসায় যায়। বিডি২৪লাইভকে বিষয়টি নিশ্চিত করেছেন ধানমন্ডি থানার অফিসার ইনচার্জ ইকরাম আলী মিয়া।

তিনি বলেন, ৯৯৯ থেকে কল পেয়ে সাবেক প্রতিমন্ত্রী মুরাদ হাসানের ১৫ নম্বর সড়কের বাসায় আজ বিকেল ৩ টায় পুলিশ পাঠানো হয়েছে। তবে সেখানে কি ঘটেছে তা এখনই বলতে পারছি না। তদন্তের পর এ বিষয়ে বিস্তারিত বলা যাবে।
প্রসঙ্গত, বিএনপি নেতা তারেক রহমানের মেয়ে জাইমা রহমানকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য ও চিত্রনায়িকা মাহিয়া মাহিকে ফোনালাপ ফাঁসের পর প্রধানমন্ত্রীর নির্দেশে তথ্য প্রতিমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করেন মুরাদ হাসান। এরপর তাকে আওয়ামী লীগ থেকেও বহিষ্কার করা হয়। বির্তকের মুখে দেশ ত্যাগ করলেও কানাডায় ঢুকতে না পেরে দেশে ফিরে আসেন তিনি। তারপর থেকেই আড়ালে রয়েছেন মুরাদ হাসান।

সূত্রঃ বিডি লাইভ ২৪ ডট কম

Share on facebook
Share on twitter
Share on linkedin