জাকের পার্টির চেয়ারম্যানের কাছে দোয়া চাইলেন আইভী

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

জাকের পার্টি চেয়ারম্যান পীরজাদা খাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদীর কাছে দোয়া নিয়েছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ও আসন্ন নির্বাচনে নৌকা প্রত্যাশী ডা. সেলিনা হায়াৎ আইভী।
প্রথম সিটি নির্বাচনে জাকের পার্টির চেয়ারম্যানের দোয়া নিয়ে বিজয়ী হয়েছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা.সেলিনা হায়াত আইভী।

আজ শুক্রবার (৩ ডিসেম্বর) দুপুরে নগরীর জিমখানা মাঠে জাকের পার্টির দাওয়াতী ইসলামী মহা জলসার আয়োজন করা হয়। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাকের পার্টি চেয়ারম্যান পীরজাদা খাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী।

আইভী সংক্ষিপ্ত এক বক্তব্যে বলেন, ভাইজানের দোয়ায় ২০১১ তে বিজয়ী হয়েছিলাম। আমি তার কাছে গিয়েছিলাম উনি আমাকে দোয়া করেছিলেন এবং বলেছিলেন আপনি পাশ করে আসবেন। পীর আউলিয়াদের কথা যে সত্য হয় তা প্রমানিত। আবারও শুনলাম ভাইজান এসেছেন তাই তার কাছ থেকে দোয়া নিতে এসেছি।

মেয়র বলেন, আগামী ১৬ জানুয়ারি নির্বাচন। দল যদি আমাকে নমিনেশন দেয় আমি নির্বাচন করবো নৌকা প্রতিক নিয়ে। আমরা শান্তির বাংলাদেশ চাই,আমরা শেখ মুজিবের বাংলাদেশ চাই ও শেখ হাসিনার উন্নয়নের বাংলাদেশ চাই।

এ সময় মেয়রের সাথে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র-১ ও নাসিকের ১৬,১৭,১৮ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর আফসানা আফরোজ বিভা, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবুসহ প্রমুখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin