জাকির মেম্বারকে এলাকার জামাই বললেন খোকন সাহা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ফতুল্লা থানা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ড মেম্বার মীর জাকারিয়া জাকিরকে এলাকার জামাই বলে সম্ভোধন করেছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহা

গতকাল শুক্রবার ( ১০ সেপ্টেম্বর) মহানগর আওয়ামী লীগ আয়োজিত এক কর্মীসভায় মীর জাকারিয়া জাকির একটি মিছিল নিয়ে যোগদান করেন।

সেই কর্মী সভায় খোকন সাহা বক্তৃতা চলাকালীন এক মুহুর্তে বলেন আমি এখন বক্তব্য দিতে অনুরোধ করবো আমাদের এলাকার জামাই মীর জাকারিয়া জাকির মেম্বারকে।
প্রসঙ্গত জাকির মেম্বার গোয়ালপাড়ায় বিয়ে করেছেন। আর খোকন সাহা গোয়ালপাড়ার বাসিন্দা। সেই সর্ম্পকের হিসেবেই তিনি জাকির মেম্বারকে জামাই বলে সম্ভোধন করেন।

সেই সময় উপস্থিত কর্মীরা হাতে তালি দিয়ে এলাকার জামাই জাকির মেম্বারকে স্বাগতম জানায়।

১৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এস এম পারভেজের সভাপতিত্বে অনুষ্ঠিত এই কর্মী সমাবেশে আরও উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি চন্দন শীল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুইয়া সাজনু, ফতুল্লা থানা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মীর জাকারিয়া জাকির, বৃহত্তর মাসদাইর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্রী রঞ্জিত মন্ডল, মহানগর ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান রিয়াদ সহ স্থানীয় নেতাকর্মীরা।

Share on facebook
Share on twitter
Share on linkedin