জাইকার অর্থায়নে ব্যাপারীপাড়ায় রাস্তা ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন

শেয়ার করুণ

নারায়ণগঞ্জের ১৬ নং ওয়ার্ডে ব্যাপারীপাড়া বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির দেওয়ানের বাড়ির সামনে আরসিসি রাস্তা ও ড্রেন নির্মাণ জাইকার অর্থায়নে কাজের উদ্বোধন করেছেন প্যানেল মেয়র আফরোজা হাসান বিভা। অনুষ্ঠানে মিলাদ ও দোয়া পড়া হয়। এসময় তিনি সকলের কাছে মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর সুস্বাস্থ্য ও মঙ্গল কামনায় দোয়া চেয়েছেন।

রোববার (৪ জুলাই) এ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্যানেল মেয়র আফরোজা হাসান বিভা বলেন, মাননীয় মেয়র অত্র এলাকায় বিভিন্ন সময়ে জলাবদ্ধতার কারণে এই রাস্তা ও ড্রেন নির্মাণের জন্য জাইকার অর্থায়নে কাজের অনুমোদন দিয়েছেন। এর ফলে অত্র এলাকার জলাবদ্ধতা সমস্যার সমাধান হবে। রাস্তা ও ড্রেনের মধ্যে যেন পলিথিনসহ বাসা বাড়ির অব্যবহৃত জিনিস ফেলা না হায় সেদিকে সজাগ দৃষ্টি রাখতে হবে। জলাবদ্ধতা দূরীকরনে রাস্তা ও ড্রেনের ভিতর পলিথিনসহ কঠিন বর্জ্য ফেলা বন্ধ করতে হবে। এছাড়াও যে সমস্ত রাস্তা ও ড্রেনের মধ্যে বর্জ্য ফেলে পানির প্রবাহ বন্ধ করেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরও বলেন, মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ইতোমধ্যে ১৬ নং ওয়ার্ডে এলাকার পানি সরবরাহ লাইনে ছিদ্রসহ যেসকল ত্রুটিবিচ্যুতি রয়েছে তা নিরসনের জন্য নির্বাহী প্রকৌশলীকে নির্দেশনা প্রদান করেছেন।

উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির দেওয়ান, নগর যুবলীগের সাধারন সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জল ও ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান, ঠিকাদার আলী নূর সুমন, ওমর চিস্তি রাসেল সহএলাকার গন্যমান্য নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুণ