জয়ের ব্যাপারে আমি ১০০% আশাবাদীঃ আইভী

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ সিটি করর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমি কখনো মানুষের সাথে জোর জবরদস্তি, চাঁদাবাজি ও খুন-খারাবি করি নাই। আমি মানুষের কল্যানে কাজ করেছি। আমি মানুষকে সময় দিয়েছি এবং সেবা করেছি। অবশ্যই মানুষ আমাকে ভোট দিবে।

শনিবার (১ জানুয়ারী) নাসিক ৩নং ওয়ার্ডে সানারপাড় নিমাইকাশারি এলাকায় গণসংযোগ চলাকালে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

আইভী আরও বলেন, উনার (তৈমূর আলমের) মুখে এ ধরনের কথা বলার শোভা পায় না। কারণ উনি জানে না সিটি করর্পোরেশনের কাজগুলো টেন্ডারের মাধ্যমে হয়। সরকার যেহেতু নেতৃত্ব দিচ্ছে সব কিছুই টেন্ডার। সুতরাং যা কিছু হচ্ছে সব টেন্ডারের মাধ্যমে হচ্ছে। উনি কারো শিখানো কথা বলছে। পূর্বের অভিযোগ টেনে আনছে নতুন কোনো অভিযোগ পাচ্ছে না।

শামীম ওসমানের ভূমিকা কেমন দেখছেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এই প্রসঙ্গে আমি যেতে চাচ্ছি না। উনি নৌকার লোক অবশ্যই পাশে থাকবেন। আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী তৈমূর আলমসহ সাত প্রার্থী। সুতরাং প্রশ্ন ওইখানে সীমাবদ্ধ রাখবেন।

জয়ের ব্যাপারে কতটুকু আশাবাদী জানতে চাইলে তিনি বলেন, জয়ের ব্যাপারে ১০০% আশাবাদী। আমার মা-বোনেরা ভোট দিবে। অবশ্য আমার ভাইয়েরাও ভোট দিবে। আরও ভোট পড়বে। আমি ১০০% নিশ্চিত।

এর আগে সকাল ১০টায় ৩ নম্বর ওয়ার্ডের সানারপাড় বাসস্ট্যান্ড রোড এলাকা থেকে চতুর্থ দিনের মতো প্রচারণা শুরু করেন সেলিনা হায়াৎ আইভী। গণসংযোগের সময় তার পক্ষে সমর্থকরা লিফলেট বিতরণ করেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin