জমে উঠেছে ফতুল্লা ইউপি নির্বাচন,পোস্টারে ছেয়ে গেছে অলি-গলি

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

 রবিবার (২৬ ডিসেম্বর) নারায়াণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা ইউনিয়ন পরিষদে দীর্ঘ ৩০ বছর পর নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে । নির্বাচন কমিশন থেকে তফসিল ঘোষণার পরপরই জমে উঠেছে নির্বাচনী আমেজ।

প্রতীক পাওয়ার পর নির্বাচনকে সামনে রেখে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা। ফতুল্লা ইউনিয়নের এলাকায় পুরো জায়গা অলি-গলি ছেয়ে গেছে পোস্টার ও ব্যানারে। শেষ মুহূর্তের প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা।

চেয়ারম্যান পদে জাতীয় প্রতীক পেয়ে মাঠে নেমেছেন নৌকা প্রতীকের আওয়ামী লীগের বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন এবং তিনি এই নির্বাচনে সবচেয়ে শক্ত প্রার্থী চেয়ারম্যান পদে।

এছাড়া, নারায়নগঞ্জ সদর নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. লুৎফর রহমান স্বপন ছাড়াও নির্বাচনী মাঠে রয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী মো. শাহজাহান আলী আরো আছেন, স্বতন্ত্র প্রার্থী আলী আজম ও দেলোয়ার হোসেন ।

 এ ছাড়া, সংরক্ষিত নারী আসনের জন্য প্রার্থী রয়েছে ২৭ জন এবং সাধারণ সদস্য পদে নির্বাচনে লড়াই করবেন ১০০ জন।

সরজমিনে ফতুল্লা ইউনিয়নের এলাকায় ঘুরে দেখা যায়, সর্বত্র নির্বাচনী পোস্টার। অলিতে গলিতে লিফলেট নিয়ে প্রার্থীর সমর্থকরা ঘরে ঘরে ভোট চাচ্ছেন।

ফতুল্লা এলাকার স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা হলে জীবন, রুবেল ও নাছির নারায়ণগঞ্জ বুলেটিনকে জানান, ফতুল্লা এলাকায় গত ৩০ বছর নির্বাচন না হওয়াটে রাস্তাঘাটসহ পরিবেশের ভালো উন্নয়ন হয়নি। কিন্তু তরুণ প্রজন্মের জন্য অনেকটা পিছিয়ে রয়েছে এই ইউনিয়ন। এবার ইভিএম ভোটিং মেশিনের মাধ্যমে ভোট গ্রহণ হবে। তারাসহ অনেকেই ইভিএম ভোটিং মেশিন ব্যবহার জানেন না।

৪ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী পারভেজ প্রধান নারায়ণগঞ্জ বুলেটিনকে বলেন, আমি চাই নির্বাচন সুষ্ঠু ও সুন্দর হোক। গত কয়েক সাপ্তাহ ধরে প্রচারণা করছি। মানুষের কাছে ভালো সাড়া পাচ্ছি। 

নির্বাচনের সার্বিক দিক ঘুরে দেখা যায় ,ফতুল্লা ইউনিয়ন নির্বাচনে এখন পর্যন্ত দুই একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া সব কিছুই ঠিক রয়েছে। 

Share on facebook
Share on twitter
Share on linkedin