জমি সংক্রান্ত বিরোধে মেয়ের ধাক্কায় পড়ে গিয়ে বাবার মৃত্যু

শেয়ার করুণ

চুয়াডাঙ্গার জীবননগর পৌর এলাকার ৪ নম্বর ওয়ার্ডের মহানগর উত্তরপাড়ার বড় মসজিদের পাশে মেয়ের ধাক্কায় মাটিতে পড়ে গিয়ে মারা গেছেন বৃদ্ধ বাবা নুর মোহাম্মদ।

বুধবার (১৩ এপ্রিল) সকালে জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল খালেক এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার (১২ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। এ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) মুন্না বিশ্বাস।

নিহত নুর মোহাম্মদ (৬০) জীবননগর পৌর এলাকার মহানগর উত্তরপাড়ার বাসিন্দা।

পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য মেয়ে নাসরিন আক্তারকে (৪০) আটক করে থানায় নিয়েছে।

স্থানীয়রা জানায়, নুর মোহাম্মদের সঙ্গে স্বামী পরিত্যক্তা মেয়ে নাসরিন আক্তারের জমি সংক্রান্ত বিরোধ চলছিল। মঙ্গলবার (১২ এপ্রিল) রাত ৯টার দিকে নাসরিন আক্তারের সঙ্গে তার মায়ের কথা-কাটাকাটি এবং ধস্তাধস্তি হয়। এ সময় বাবা নুর মোহাম্মদ ধস্তাধস্তি ঠেকাতে আসলে মেয়ে নাসরিন তাকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেন। এতে তিনি মাটিতে পড়ে গিয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের ডা. ইয়াসির আরাফাত জানান, হাসপাতালে নেওয়ার আগেই মারা গেছেন নুর মোহাম্মদ।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল খালেক জানান, নুর মোহাম্মদের মরদেহ উদ্ধার করে জীবননগর থানায় নেওয়া হয়েছে। এ ছাড়া নাসরিন আক্তারকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নেওয়া হয়েছে। পরবর্তী কার্যক্রম প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুণ