জনতার জাকির চেয়ারম্যান হয়ে জনতার মঞ্চে

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

শেষ হয়েছে দেশব্যাপী ২য় ধাপের ইউনিয়ন পরিষদের নির্বাচন। জেলার সদর উপজেলায় আলীরটেকে দাপুটে জয় পেয়েছেন সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাকির হোসেন।

গতকাল ঘোষিত ফলাফলে নৌকার এই প্রার্থী প্রতিদ্বন্দ্বী প্রার্থী সায়েমকে পরাজিত করেন বিপুল ভোটের ব্যবধানে। সুশৃঙ্খলভাবে অনুষ্ঠিতব্য ভোটে শান্তপূর্নভাবে ভোট দিতে পেরে খুশি ভোটাররা।

পাশাপাশি পছন্দের প্রার্থী জাকির হোসেনকে পুনরায় চেয়ারম্যান হিসেবে পেয়ে তাদের উচ্ছ্বাস যেন বাধভাঙ্গা। এলাকাবাসীর প্রত্যাশা সদরের পিছিয়ে পড়া এই ইউনিয়নকে অধুনিকায়নের ক্ষেত্রে আগের মত করেই প্রচেষ্টা চালাবেন নবনির্বাচিত এই চেয়ারম্যান।

নিজের গত আমলে ইউনিয়ন প্রায় ৩০ টির মত সড়ক নির্মান করেছিলেন। স্বপ্ন দেখাতে শুরু করেছিলেন আলীরটেকবাসীকে। গত নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত না হওয়ায় অনেকটাই মুখ থুবড়ে পড়ে আলীরটেকের উন্নয়ন।

নতুন সড়ক নির্মানতো হয়ইনি বরং পুরানো সড়কগুলো ও ঠিকমতো সংরক্ষণ এবং সংস্কার হয়নি। আবারো নতুনভাবে শুরু করতে হবে আলীরটেকের উন্নয়নের কর্মযজ্ঞ। গমানুষের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাকির হোসেনকে নিয়ে উন্নয়নের সেই কর্মযজ্ঞ শুরুর অপেক্ষায় আলীরটেকের আপামর জনতা।

Share on facebook
Share on twitter
Share on linkedin