জনগনের সেবাকে পরম ধর্ম মেনে আমৃত্যু সেবা করতে চাইঃ কাউন্সিলর শিউলী

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৯,২০ ও ২১নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিউলী নওশাদ মানব সেবাকে পরম ধর্ম মেনে আমৃত্যু মানুষের সেবা করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন।

গতকাল শনিবার (২৫ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যমে এক স্ট্যাটাসে তার এক সমর্থক লিখেন, বিগত পাঁচ বছর সময়ে যেমন দিন রাত পরিশ্রম করে উক্ত ওয়ার্ড গুলোর জনগনের ডাকে সাড়া দিয়ে পাশে থেকে কাজ করে যাচ্ছেন তিনি। যতটুকু সম্ভব মানুষের জন্য কাজ ও সেবা করার চেষ্টা করছেন এবং করে যাচ্ছেন ও সারা জীবন করে যাবেন ।

‘জনগনের সেবাই পরম ধর্ম ‘এই শ্লোগানে উজ্জিবিত হয়ে জনগনের সেবা করার মানসিকতা নিয়ে এগিয়ে যাচ্ছেন তিনি। বিগত পাঁচ টি বছর তিনি ওয়ার্ডবাসী বা জনগনের জন্য যে কাজ ও সেবা করে গেছেন তাহা ওয়ার্ডবাসী কখন ভুলবে না বা ভুলার মতো না ।

বিশেষ করে করোনা মহামারীতে মহিলা হয়েও ঘর বসে না থেকে সরকারী অনুদান ও নিজের তহবিল থেকে অনুদান ওয়ার্ডবাসী বা জনগনের এর ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন। এই কাজ ও সেবার মূল জনগনেই দিবেন তাকে এটা তার বিশ্বাস ওয়ার্ডবাসী বা জনগনের উপর । তিনিও মানুষ তারও কিছু ভুল দোষ থাকতে পারে। তাই ওয়ার্ডবাসী বা জনগনের কাছে বিশেষ অনুরোধ দোষ ভুল গুলো ভুলে গিয়ে আপনারা উক্ত ওয়ার্ডবাসী তাকে পুনরায় আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ১৯, ২০ ও ২১নং ওয়ার্ডের জনগনের সেবা করার সুযোগ করে দিবেন।

১৯,২০ ও২১ নং ওয়ার্ডবাসী তাকে পুনরায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর মহিলা কাউন্সিলর হিসাবে দেখতে চান বলে জানান এই সমর্থক।

Share on facebook
Share on twitter
Share on linkedin