জনগনের সাথে আপোষ, সন্ত্রাস চাঁদাবাজির সাথে নয়ঃ আইভী

শেয়ার করুণ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ বলেছেন, কাজের জন্য জনগণের সাথে আপোষ করবো কিন্তু সন্ত্রাস-চাঁদাবাজির সাথে কোনো আপোষ নয়। ।

আজ রোববার (১৩ ফেব্রুয়ারি) বেলা পৌঁনে ১২টায় শহরের নিতাইগঞ্জে নির্মাণাধীন নগরভবনের ৮ম তলায় অস্থায়ী মেয়র কার্যালয়ে অফিস করার সময় সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে মেয়র আইভী বলেন, নারায়ণগঞ্জ শহরের মানুষ অত্যন্ত আশা আকাঙ্খা নিয়ে আমাদের ভোট দিয়েছেন। যারা আমাদের ভোট দিয়েছে আর যারা দেয়নি তাদের সবার জন্য কাজ করবো। আগামী ৫ বছর একইভাবে সাধারণ মানুষের চাহিদা অনুযায়ী কাজ করবো।

তিনি আরও বলেন, এবারও অতীতের মতো সব কিছুর ঊর্ধ্বে উঠে এই সিটি কর্পোরেশনে আমি কাজ করবো। আমি আমার পরিষদকে আহ্বান জানাবো আসুন আমরা মানুষের কল্যাণে কাজ করি। এখানে কোন ধরনের দলাদলি, ধান্দাবাজি, চাঁদাবাজি হতে পারবে না। আমি ১৮ বছর যেভাবে কাজ করেছি সেইভাবেই এখানে কাজ করবো। আশা করি আপনারা আমাকে সহযোগিতা করবেন। নগরবাসী সহযোগিতা করবে।

এ সময় উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আবুল আমিন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল কাদির, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, মহানগর যুবলীগের সাধারণ আহাম্মদ আলী রেজা উজ্জ্বল, নাসিক কাউন্সিলর আফসানা আফরোজ বিভা হাসান, অসিত বরণ বিশ্বাস, রুহুল আমিন মোল্লা, মো. সামসুজ্জোহা, শাওন অংকন, আবুল কাউসার আশা, অহিদুল ইসলাম ছক্কু, শারমিন হাবীব বিন্নি, শিউলী নওশাদ, আনোয়ার ইসলাম, মিজানুর রহমান রিপন প্রমুখ।

এর আগে সকালে তিনি নগরীর মাসদাইর কেন্দ্রীয় কবরস্থানে বাবা-মায়ের কবর জিয়ারত করেন। পরে গাড়ি দিয়ে নগর ভবনে পৌঁছালে তাকে সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলরসহ কর্মকর্তা-কর্মচারীরা ফুল দিয়ে বরণ করেন।

নিউজটি শেয়ার করুণ