জনগনের জন্য ২৪ ঘন্টাই আমার দরজা খোলাঃ স্বপন চেয়ারম্যান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আসন্ন ফতুল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচনে
নৌকার প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন বলেছেন, দীর্ঘদিন যাবত এই ইউনিয়নের চেয়ারম্যানের দায়িত্ব পালনকালে আমি সর্বদাই আমার দরজা খোলা রেখেছিলাম ইউনিয়নবাসীর জন্য। কোন প্রয়োজনে এসে আমার বাড়িতে ঢুকতে না পেরে ফিরে গেছে এমন উদাহরণ নেই। আমি আপ্রান চেষ্টা করেছি ইউনিয়নবাসীর সেবা করার।

আজ শনিবার (১১ ডিসেম্বর) বিকালে ফতুল্লার আজমেরিবাগে আয়োজিত এক উঠান বৈঠকে স্বপন চেয়ারম্যান বলেন,
আমি আমার সাধ্যের আলোকে সর্বোচ্চ চেষ্টা করেছি যাতে আমার ইউনিয়নে গিয়ে কেউ খালি হাতে ফিরে না আসে। আমি রাত ২টার সময়ও মানুষের কাগজে স্বাক্ষর দিয়েছি। আপনারা অনেকেই জানেন, আমাদের এখানে বেশিরভাগ ভাসমান লোক, কেউ খুলনা কেউ রাজশাহী কিংবা বরিশালের বাসিন্দা। কেউ মরে গেলে রাতের বেলা লাশটা নিতে হলে চেয়ারম্যান হিসেবে আমার স্বাক্ষর লাগে। অনেকেই রাত ৩টার সময় এ কাগজ নিয়ে গেছেন, আমি রাত ৩টার সময়ই গেইট খুলে স্বাক্ষর দিয়েছি। এই গুনটা আমার আছে।


এই গুনের দাবিতেই আমি আমাদের কাছে অনুরোধ করবো, আগামী ২৬শে ডিসম্বের দলমত নির্বিশেষে আমাকে একটি করে নৌকা মার্কায় ভোট দিয়ে এ উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন।’

জেলা যুবলীগ নেতা জানে আলম বিপ্লবের সভাপতিত্বে আয়োজিত উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু। প্রধান আলোচক হিসেবে খন্দকার লুৎফর রহমান স্বপন, বিশেষ আলোচক হিসেবে ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ সভাপতি ওয়ালী মাহমুদ উপস্থিত ছিলেন।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিছির আলী, মো. রেহান শরিফ, ইলিয়াছ আহমেদ, জাহাঙ্গীর আলম, ইব্রাহিম মোল্লা, ফতুল্লা থানা যুবলীগের সাধারন সম্পাদক ফাইজুল ইসলাম, সৈয়দ মাহবুবুর রহমান দিপু, আব্দুর রহমান, সামছুল হক ভূইয়া, সিদ্দিকুর রহমান, সামছুদ্দিন সরদার, এরশাদ হোসেন প্রমূখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin