জনগণকে যোগ্য কাউন্সিলর নির্বাচন করার অনুরোধ মেয়র আইভীর

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আমার জন্য দোয়া করবেন। এমন কাউন্সিলরকেই আপনারা নির্বাচিত করবেন যারা সবসময় মেয়রকে সহায়তা করবে। কারণ মেয়রকে সহায়তা না করলে ওয়ার্ডের কাজকর্ম ঠিকমতো হয় না। করোনাকালীন সময়েও কিন্তু আপনাদের কাউন্সিলররা আপনাদের পাশে ছিলো। যখন মা তার সন্তানকে ধরতে যায়না, কে দাফন করবে কেউ জানে না। তখন আমার প্রত্যেকটা কাউন্সিলর আপনাদের পাশে দাঁড়িয়েছে। এগুলো আপনাদের মনে রাখতে হবে।

১৪ মার্চ (রবিবার) সিটি কর্পোরেশনের ২৬ নাম্বার ওয়ার্ডের বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে সড়কের নামকরণ করা হয়। সেখানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন মেয়র ডা. সেলিনা হায়াত আইভী।

অনুষ্ঠানের সভাপতিত্ত্ব করেন ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সামসুজ্জোহা। এছাড়াও উপস্থিত ছিলেন ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর এনায়েত হোসেন, সংরক্ষিত ২৫,২৬,২৭ ওয়ার্ডের নারী কাউন্সিলর হোসনে আরা বেগম, ওয়ার্ডের বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবার, শহীদ মুক্তিযোদ্ধাদের পরিবার ও নেতৃবৃন্ধ ছাড়াও অনেকে।

মেয়র আইভী মুক্তিযোদ্ধাদের জানান,মুক্তিযোদ্ধাদের অনেক সম্মান দেয়া হয়েছে। এখন শহীদ পরিবারদের খুঁজে বের করছেন প্রধানমন্ত্রী। সম্মুখ যুদ্ধে শহীদ হয়েছিলো যারা, তাদের বের করে তাদের কবরও বাধাই করে দেয়া হচ্ছে। আমরা চাই সে দলমত নির্বিশেষে সবার জন্য কাজ করেন। এই রাস্তার নামকরণের জন্য নির্দেশ দিয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সারা বাংলাদেশেই মুক্তিযোদ্ধাদের নামে রাস্তা করে আপনাদের চিরস্মরণীয় করে রাখতে চান তিনি। ইতোমধ্যে আপনাদের ভাতা বাড়িয়ে দিয়েছেন। আপনাদের অনেক সুযোগ সুবিধা দেয়া হচ্ছে। সিটি করপোরেশন থেকে আপনাদের ট্যাক্স ও পানির বিল মউকুফ করে দিয়েছি। প্রত্যেকটা কবরস্থানে ও শ্মশানে মুক্তিযোদ্ধাদের জন্য আলাদা জায়গার ব্যবস্থা করে দিয়েছি। এ কাজগুলো আমরা করছি সরকারের নির্দেশনায়, কিন্তু কবরস্থানের কাজটা আমি পৌরসভা থাকতেই নির্ধারিত করে দিয়েছিলাম। আমি কাজের ফিরিস্তি আপনাদের এখানে দিবো না, কি কাজ হয়েছে না হয়েছে আপনারা জানেন।

সুত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin