ছোটভাই জায়েদ তুমি বিয়েটাও করো: ইলিয়াস কাঞ্চন

শেয়ার করুণ

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন উপলক্ষে গঠিত মিশা-জায়েদ প্যানেল থেকে সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন জায়েদ খান। পরিচিতি সভায় নিজের বক্তব্যে জায়েদ জানান, তিনি সমিতির জন্য নিজের ব্যক্তিগত জীবনের অনেক কিছুই ত্যাগ করেছেন।

মৃ’ত মায়ের স্মৃ’তিচারণ করে কাঁদতে কাঁদতে জায়েদ বলেন, ‘আমা’র মা মৃ’ত্যুর আগে বলে গেছেন তোমা’র বিয়ে করতে হবে না, তুমি শিল্পী সমিতি নিয়েই থাকো।’

এই কথার পরিপ্রেক্ষিতে বিপরীত প্যানেলের সভাপতি প্রার্থী ইলিয়াস কাঞ্চন মঙ্গলবার (২৫ জানুয়ারি) দুপুরে মগবাজারের একটি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত প্যানেল পরিচিতি সভায় জায়েদকে বিয়ে করার পরাম’র্শ দেন।

ইলিয়াস কাঞ্চন বলেন, আমা’র ছোটভাই জায়েদকে একটা কথা বলতে চাই। তার প্রয়াত মায়ের মাগফিরাত কামনা করি। তিনি হয়ত ছে’লেকে একটা কথা রেগে বলেছিলেন; কিন্তু বড়ভাই হিসেবে আমি বলতে চাই- শিল্পী সমিতি তো আছেই তুমি বিয়েটাও করো, তোমা’র সন্তান হোক আম’রাও মামা-কাকা হই। তোমাকে অনুরোধ করি, তুমি খালাম্মা’র কথা শুনোনি কিন্তু আমাদের কথাটি শোনো। এবার বিয়ে করো।’

শিল্পী সমিতি নিয়ে ইলিয়াস কাঞ্চন বলেন, আম’রা স্বাধীন দেশের নাগরিক। স্বাধীন দেশের শিল্পী সমিতি। এই শিল্পী সমিতিকে আম’রা কেন রোহিঙ্গা ক্যাম্পের মতো করব। আম’রা এখানে শান্তিতে অবাধে চলাফেরা করব। এখানে শিল্পীরা সম্মানের সঙ্গে থাকবেন। শিল্পী সমিতিতে এসে আপনাদের সেই সম্মান আম’রা বৃদ্ধি করব।

ইলিয়াস কাঞ্চনের প্যানেলের সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন চিত্রনায়িকা নিপুণ। এছাড়াও এই পরিষদে রয়েছেন- রিয়াজ, অমিত হাসান, নিরব, ইমনসহ আরও অনেক তারকা।

নিউজটি শেয়ার করুণ