ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা খুন

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ওষুধ কিনে বাড়ি ফেরার পথে ছুরিকাঘাতে খুন হলেন গাইবান্ধার ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রকি। অবিলম্বে হত্যাকারীদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন তার স্বজন, জেলা ছাত্রলীগ। ইতোমধ্যে হত্যাকারীদের চিহ্নিত করা হয়েছে দাবি করে অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানান পুলিশ সুপার।

স্বজনরা জানান, রোববার রাত সাড়ে ৯টার দিকে শহর থেকে ওষুধ নিয়ে বাড়ি ফেরার পথে গাইবান্ধা-বালাসী সড়কের পূর্বপাড়ায় স্থানীয় যুবক কাঞ্চনসহ কয়েকজন মোটরসাইকেলের গতিরোধ করে অতর্কিত রকিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। হাসপাতালে নেওয়া হলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।গাইবান্ধা জেলা হাসপাতালের মেডিকেল অফিসার ডা. আরিফ বলেন, রক্তাক্ত অবস্থায় আশিকুর রহমান রকিকে হাসপাতালে নিয়ে আসা হয়। পরে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

এর কিছুক্ষণের মধ্যে মারা যান তিনি।খবর পেয়ে হাসপাতালে এসে কান্নায় ভেঙে পড়েন রকির স্বজন ও তার রাজনৈতিক সহকর্মীরা। অবিলম্বে কাঞ্চনসহ হত্যাকারীদের গ্রেপ্তারের দাবি জানিয়েছে জেলা ছাত্রলীগ।গাইবান্ধা জেলা ছাত্রলীগ সভাপতি মোহাম্মদ আসিফ সরকার বলেন, এটা পরিকল্পিত হত্যাকাণ্ড। আমরা এই হত্যার বিচার চাই।

গাইবান্ধা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম বলেন, ইতোমধ্যে হত্যাকারীদের চিহ্নিত করার পর তাদের গ্রেপ্তারের অভিযান চলছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin