ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় কমিটিতে না.গঞ্জের সেতু

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন নারায়ণগঞ্জের সুমাইয়া সেতু। সম্মেলনের কাউন্সিল অধিবেশনে ৪১ সদস্যের নতুন কমিটি নির্বাচিত হলে সেখানে সেতু এই পদে মনোনীত হন। নতুন কমিটির সভাপতি হয়েছেন ফয়েজ উল্লাহ, সাধারণ সম্পাদক হয়েছেন দীপক শীল।


রোববার ছাত্র ইউনিয়নের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।গার্হস্থ্য অর্থনীতির শিক্ষার্থী নারায়ণগঞ্জের সুমাইয়া সেতু কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলার সভাপতির দায়িত্ব পালন করেন।নতুন কমিটিতে সহ-সভাপতি পদে নজির আমিন চৌধুরী জয়, জয় রায়, ফয়জুর মেহেদী, কে এম মুত্তাকি, সরোজ কান্তি,অনন্য ঈদ ই আমিন, ধীষণ প্রদীপ চাকমা এবং সহকারী সাধারণ সম্পাদক পদে তামজিদ হায়দার চঞ্চল, মিখা পিরেগু ও খাইরুল হাসান জাহিন নির্বাচিত হয়েছেন।

কোষাধ্যক্ষ পদে শামীম হোসেন, দপ্তর সম্পাদক পদে মাহির শাহরিয়ার রেজা, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক পদে মীম আরাফাত মানব, স্কুলছাত্র বিষয়ক সম্পাদক পদে প্রিতম ফকির, বিজ্ঞান, প্রযুক্তি ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে ঐশ্বর্য আহমেদ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে বিএম জোবায়ের প্রধান, সাংস্কৃতিক সম্পাদক পদে আসমানী আশা, ক্রীড়া সম্পাদক পদে দিদারুল ইসলাম শিশির ও সমাজকল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক পদে মুনিরা দিলশাদ ইলা নির্বাচিত হয়েছেন।

কমিটিতে সদস্য পদে সদ্য সাবেক সভাপতি মেহেদী হাসান নোবেল ও সাধারণ সম্পাদক অনিক রায়ের পাশাপাশি রয়েছেন এবি তাহসিন, জিকে সাদিক, সাদ্দাম হোসাইন, গৌরচাঁদ ঠাকুর অপু, এনি সেন, আবু সালেহ মোহাম্মদ সিহাব, শামীম আহসান, সৌরভ সম্মাদার, প্রান্ত রনি, রথীন্দ্রনাথ বাপ্পী, পিনাক দেব, আবু বকর সিদ্দিক, প্রণব কুমার দেব, আবরার নাদিম ইতু, পার্থ প্রতিম সরকার, অপু সাহা, মাহির শাহরিয়ার রেজা।

গত বৃহস্পতিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্র ইউনিয়নের দুই দিনব্যাপী ৪০তম জাতীয় সম্মেলন শুরু হয়েছিল।

উদ্বোধন অনুষ্ঠানের পর সারাদেশ থেকে আসা প্রতিনিধি-পর্যবেক্ষকরা বসেন কাউন্সিল অধিবেশনে।

রোববার বিকেলে পুরানা পল্টনের মনি সিংহ-ফরহাদ ট্রাস্ট ভবনে কাউন্সিল অধিবেশন শেষে নতুন কমিটির নেতারা মতিউল-কাদের স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin