ছাত্র ইউনিয়ন নারায়ণগঞ্জ জেলার শহর কমিটির ১২তম সম্মেলন অনুষ্ঠিত হয়েছে

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

অত্যাচারের শিকল ভাঙো, জাগাও ধরায় সমপ্রাণ এই শ্লোগানকে ধারণ করে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন নারায়ণগঞ্জ জেলার শহর কমিটির ১২তম সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সকাল ১০টায় আলী আহমদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তন প্রাঙ্গনে স্বাস্থ্যবিধি মেনে সম্মেলনটির আয়োজন করা হয়।

এ সময় অনুষ্ঠান উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মনীষী রায়। প্রথমে জাতীয় সংগীত ও পরবর্তীতে ছাত্র ইউনিয়নের দলীয় সংগীত পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়। সম্মেলনের উদ্বোধক মনীষী রায় জাতীয় পতাকা ও ছাত্র ইউনিয়নের পতাকা সভাপতি মেহেদী হাসান সাব্বির উত্তোলন করেন।

সম্মেলনের আহ্বায়ক মেহেদি হাসান সাব্বিরের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক ও শিক্ষা গবেষণা বিষয়ক সম্পাদক চিত্রা ঘোষ পরমার সঞ্চালনায় উপস্থিত ছিলেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টির জেলার সভাপতি হাফিজুল ইসলাম, সাধারণ সম্পাদক শিবনাথ চক্রবর্তী, বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সভাপতি শুভ বণিক, সাধারণ সম্পাদক ইবনে সানি দেওয়ান, সাংস্কৃতিক সম্পাদক ইসরাত জাহান নূহা প্রমুখ।

সম্মেলনে চিত্রা ঘোষ পরমাকে সভাপতি ও যোহেব আহনাফ তীব্রকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে আরো আছেন সহ সভাপতি পদে সৌম শুভ সহকারী সাধারণ সম্পাদক পদে কৌশিক কর্মকার, সাংগঠনিক সম্পাদক পদে ইফাত ইমতিয়াজ অয়ন্ত, কোষাধ্যক্ষ পদে জাকারিয়া সুলতানা প্রীতি, সাংস্কৃতিক সম্পাদক পদে অভয় সাহা, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে ইফতেসাম ইফতি, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক পদে আবির হোসেন, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক পদে জোতি সাহা, দপ্তর সম্পাদক পদে মীম আক্তার মায়া, শিক্ষা গবেষণা বিষয়ক সম্পাদক পদে মুমতাহিনা রহমান, সদস্য পদে রোমান ও দ্বীপ মিত্র।

সূত্রঃপ্রেস নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin