ছাত্রের স্ট্যাম্পের আঘাতে শিক্ষকের মৃত্যু

শেয়ার করুণ

সাভারের আশুলিয়ায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ছাত্রের স্ট্যাম্পের আঘাতে আহত স্কুল শিক্ষক উৎপল কুমার সরকার চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সোমবার সকালে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। হাসপাতালের ইনচার্জ ইউসুফ আলী তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত শিক্ষক উৎপল সরকার সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার এঙ্গেলদানি গ্রামের মৃত অজিত সরকারের ছেলে। তিনি প্রায় ১০ বছর ধরে আশুলিয়ার চিত্রশাইল এলাকার হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজের কলেজ শাখার রাষ্ট্র বিজ্ঞান বিভাগের প্রভাষক এবং শৃঙ্খলা কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

নিহতের স্বজনরা জানিয়েছেন, শনিবার দুপুরে হাজী ইউনুস আলী স্কুল এন্ড কলেজের মাঠে মেয়েদের ক্রিকেট খেলা চলছিল। সেসময় মাঠে দাঁড়িয়ে থাকা শিক্ষক উৎপলকে ক্রিকেট খেলার স্ট্যাম্প দিয়ে এলোপাথাড়ি আঘাত করে দশম শ্রেণীর ছাত্র আশরাফুল ইসলাম জিতু। এতে গুরুতর আহত হন ওই শিক্ষক।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) এমদাদুল হক বলেন, নিহত শিক্ষক প্রতিষ্ঠানের শৃঙ্খলা কমিটির সভাপতি থাকায় নিয়ম কানুন মানাতে শিক্ষার্থীদের শাসন করতেন। তিনি ওই শিক্ষার্থীকেও শাসন করায় এ ঘটনা ঘটায়। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে মামলা করেছেন। অভিযুক্তসহ অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করা হয়েছে। আমরা তাদের গ্রেপ্তারের চেষ্টা করছি।

নিউজটি শেয়ার করুণ