ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ সম্মেলন, কৃষকের বাড়িতে পুলিশ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

বন্দরে ছাত্রলীগ নেতা অহিদুজ্জামান একজন কৃষকের জমি দখল করে ইট ভাটা নির্মাণ করার ঘটনায় সাংবাদিক সম্মেলন হয়েছে।

১০ নভেম্বর মঙ্গলবার সকালে বন্দর উপজেলার ফুলহরস্থ হাজী রিয়জউদ্দিন জান্নাত কওমি মাদ্রাসার সামনে এ সংবাদ সম্মেলন করেন তারা।

সাংবাদিক সংবাদ সম্মেলনের পর সাংবাদিকদের উপস্থিতিতে ভুক্তভোগী পরিবারের ভাড়াটিয়া বাড়িতে ধামগড় ফাঁড়ি পুলিশ অভিযান চালিয়ে ব্যাপক তল্লাসি চালায়।

ওই সময় ধামগড় ফাঁড়ির পরিদর্শক আজিজুল হক জানান, ফুলহর এলাকার মৃত শফরউদ্দিন মেম্বারের ছেলে আমির হোসেনের বিরুদ্ধে পুরনো দুইটি মামলার গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। তাকে গ্রেপ্তারে জন্য এ বাড়ীতে তল্লাশী চালানো হচ্ছে।

এর আগে সংবাদ সম্মেলনে মৃত শফরউদ্দিন মেম্বারের দুই ছেলে নজরুল ইসলাম ও নরুল ইসলাম জানান, নাসিক ২৭নং ওয়ার্ডের মদনপুর ফুলহর গ্রামের মৃত হানিফ দারোয়ানের ছেলে স্থানীয় ছাত্রলীগ নেতা অহিদুজ্জামান অহিদ ফুলহর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও হাজী রিয়াজউদ্দিন জান্নাত কওমি মাদরাসার সামনে ঢাকা-মদনপুর মদনগঞ্জ সড়কের পাশে আমাদের পৈত্রিক সম্পত্তি সাড়ে ৭৪ শতাংশ কৃষি জমিসহ অন্যান্য কৃষকের ফসলি জমি দখল করে গড়ে তুলে অবৈধ ইটভাটা। গত দুই বছর ধরে অহিদ জোর পূর্বক সাড়ে ৭৪ শতাংশ জমি দখল করে ইটভাটায় নিয়ে গেছে। ইটভাটা থেকে জমি উদ্ধারের জন্য উপস্থিত সাংবাদিকদের মাধ্যমে সকলের সহযোগীতা কামনা করেন ভুক্তভোগী কৃষক পরিবার ও এলাকাবাসী।

বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফখরুদ্দীন ভূঁইয়া জানান, অবৈধ ইটভাটার দূষণ ও দখলি জমি উদ্ধারে সংবাদ সম্মেলনের বিষয়টি আমার জানা নেই। তবে ফুলহর গ্রামের মৃতশফরউদ্দিন মেম্বারের ছেলে আমির হোসেনের বিরুদ্ধে দুইটি পুরনো মামলার ওয়ারেন্ট রয়েছে। আমির হোসেন বাড়িতে অবস্থান করছিল। এ খবর পেয়ে পুলিশ তার বাড়িতে অভিযান চালানো হয়।

সূত্রঃ নিউজ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin