ছাত্রলীগ ও গণসংহতিকে সমন্বয় করে কর্মসূচির অনুমতি

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় কেন্দ্রীয় শহীদ মিনারে পরপর অনুষ্ঠান আহবান করায় ছাত্রলীগ ও গণসংহতি আন্দোলনের নেতাদের এসপি অফিসে তলব করে পুলিশ সুপার। এসময় দুটি সংগঠনকে সমন্বয় করে নির্দিষ্ট সময়ে অনুষ্ঠান করার আহবান জানান অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোস্তাফিজুর রহমান।

বৃহস্পতিবার সন্ধ্যায় সদর উপজেলার চাঁদমারী এলাকায় এক সঙ্গে দুটি সংগঠনের নেতারা এসপি অফিসে হাজির হন। এর আগে নারায়ণগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান মোবাইল ফোনে তাদের এসপি অফিসে হাজির হওয়ার জন্য আহবান জানান।

গণসংহতি আন্দোলন নারায়ণগঞ্জ জেলার সমন্বয়কারী তরিকুল সুজন, জেলার নির্বাহী সমন্বয়কারী অঞ্জন দাস, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ প্রমুখ।

তরিকুল সুজন বলেন,‘এসপি মোস্তাফিজুর রহমান আমাদের বলেছেন যেন ৬টার মধ্যে আমরা অনুষ্ঠান শেষ করি। কারণ যারা ঢাকা থেকে জাতীয় নেতারা আসবেন তাদের নিরাপত্তার বিষয় আছে।’

তিনি আরো বলেন, ‘এর আগেই অনুষ্ঠান সম্পর্কে এসপিকে চিঠি দিয়ে জানানো হয়। তবে পরবর্তীতে তিনি লিখিত অনুমতি দিয়েছেন।’

প্রসঙ্গত ৯ অক্টোবর বিকেলে শহরের চাষাঢ়ায় কেন্দ্রীয় শহীদ মিনারে বাংলাদেশে কঠামোগত হত্যাকান্ড ও নাগরিকের নিরাপত্তা বিষয়ক গণসংলাপ অনুষ্ঠানের আয়োজন করে গণসংহতি আন্দোলন নারায়ণগঞ্জ জেলা। তবে বৃহস্পতিবার ঘোষণা দেয় নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ ধর্ষণের প্রতিবাদে ৯ অক্টোবর সন্ধ্যায় চাষাঢ়া শহীদ মিনারে মোম শিখা প্রজ্জলন করবে। যার প্রেক্ষিতে এসপি তাদের সমন্বয় করে অনুষ্ঠান করার জন্য আহবান জানান।

সূত্রঃনিউজ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin