ছাত্রদল হচ্ছে বিএনপির প্রাণঃ রোজেল

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin


নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক জাহিদ হাসান রোজেল বলেছেন, ছাত্রদল হচ্ছে বিএনপির প্রাণ। ছাত্রদল হচ্ছে বিএনপির স্পন্দন। সেই স্পন্দন যদি বন্ধ হয়ে যায় তাহলে বিএনপি মৃত লাশের মতো হয়ে যাবে। রাজপথে একমাত্র ছাত্রদলের ভূমিকাকেই সরকার ভয় পায়। ছাত্রদল যদি রাস্তায় নেমে আসে তাহলে মসনদ থাকবে না। এজন্য বাংলাদেশের শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে প্রায় দুই বছর যাবৎ বন্ধ করে রেখেছে সরকার।

বেগম খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষ্যে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

১৭ আগস্ট মঙ্গলবার বিকেলে শহরের মাসদাইর এলাকার মজলুম মিলনায়তনে এই কর্মসূচির আয়োজন করা হয়।

জাহিদ হাসান রোজেল বলেন, বাংলাদেশের সকল প্রতিষ্ঠান খোলা রয়েছে একমাত্র শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। কারণ এই শিক্ষা প্রতিষ্ঠান খোলা থাকলে ছাত্রদল ঐকব্যবদ্ধ হবে। সরকারকে বলবো ছাত্রদলের প্রতি ইর্ষান্বিত হয়ে বাংলাদেশে সাধারণ ছাত্রদের ক্ষতি করবেন না। তাদের লেখাপড়া বন্ধ করে জাতিকে অন্ধকারে নিমজ্জিত করবেন না। বিএনপি বাংলাদেশের ক্ষমতায় ছিল। বাংলাদেশের সাধারণ মানুষ এখনও মনে প্রাণে বিএনপি সরকার গঠন করুক।
তিনি আরও বলেন, বর্তমান সরকার দেশী বিদেশী ষড়যন্ত্রের মাধ্যমে এদের মানুষের গণতন্ত্র হরণ করেছে। পুলিশ প্রশাসন বিনা উস্কানিতে শুধু বিএনপি নয় সাধারণ মানুষের উপড় ঝাঁপিয়ে পড়ে। আজকে (মঙ্গলবার) বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে মোনাজাত করার জন্য দল এবং দেশের মানুষ সমবেত হয়েছিলেন সেখানে পুলিশ হামলা করেছে। এটা অত্যন্ত নিন্দনীয় এবং অগ্রহণযোগ্য অপরাধ সরকার করেছে। একদিন এর জওয়াব দিবে বাংলাদেশের মানুষ। ছাত্রদলের নেতৃত্বে এই সরকারের পতন হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin