ছাত্রদল সভাপতি রনির কুশপুতুল দাহ বিক্ষোভ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জের ফতুল্লা থানা ছাত্রদলের কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা করে সেখানে জেলা ছাত্রদলের সভাপতি রনির স্বেচ্ছাচারিতার অভিযোগ এনে তার বিরুদ্ধে বিক্ষোভ ও তার কুশপুতুল দাহ করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) ফতুল্লা পোস্ট অফিস এলাকায় ফতুল্লা থানা ছাত্রদল নেতা সাগর সিদ্দিকির উদ্যোগে এ বিক্ষোভ মিছিল হয়।এতে ফতুল্লা ইউনিয়ন ছাত্রদলের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। পর্যায়ক্রমে ফতুল্লার প্রতিটি ইউনিয়ন থেকে এরকম বিক্ষোভ মিছিল ও কর্মসূচী ঘোষণা করা হবে। ঘোষিত কমিটিতে যোগ্য ও ত্যাগীদের মূল্যায়ন করা হয়নি জানিয়ে এ কমিটিকে প্রত্যাখ্যান করেছেন নেতাকর্মীরা।

এর আগে ফতুল্লা পোস্ট অফিস এলাকায় বিক্ষোভ মিছিল থেকে রনির বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেন নেতাকর্মীরা। তারা জানান, ফতুল্লা থানা কমিটিতে যাদের পদায়ন করা হয়েছে তাদের কেউকেই থানা ছাত্রদলের নেতাকর্মীরা চেনেন না। এর মধ্যে একজন বিবাহিত এবং ডিভোর্সি বলে জানা গেছে। যোগ্য নেতাকর্মীদের বাদ দিয়ে সভাপতি রনি ব্যাপক স্বেচ্ছাচারিতা করেছেন কমিটিতে।

সাগর সিদ্দিকি জানান, আমরা ফতুল্লা থানা ছাত্রদলের নেতাকর্মীরা এ কমিটি প্রত্যাখ্যান করি। বিগত সময়ে আন্দোলন সংগ্রামসহ নানা কর্মকান্ডে আমাদের অবস্থান ছিল সক্রিয় অথচ এ কমিটি সভাপতি নিজে বগলদাবা করেছেন। তার কর্মকান্ডে নেতাকর্মীরা ক্ষিপ্ত। কমিটি ঘোষণা হলেই তো হলোনা, ফতুল্লায় কমিটির অবস্থান থাকতে হবে। এ কমিটি ফতুল্লা থানা ছাত্রদলের তৃণমূলের নেতাকর্মীরা প্রত্যাখ্যান করেছে এবং দ্রুত এ কমিটি বাতিল করে যোগ্য ও ত্যাগী নেতাকর্মীদের কমিটি মূল্যায়নের দাবি জানিয়েছে।

আমরা পর্যায়ক্রমে আরো কর্মসূচী হাতে নেব।কর্মসূচী শেষে রনির কুশপুতুল দাহ করে সংগঠনের নেতাকর্মীরা এবং তাকে ফতুল্লা থানায় অবাঞ্ছিত ঘোষণা করে।

সূত্রঃঃ নিউজ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin