ছবি তুলেই শেষ করবো :পুলিশকে সাখাওয়াত

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে ছবি তুলতে পুলিশের কাছ থেকে ৩ মিনিট সময় চেয়ে নেওয়া হয়। আর ওই সময়েই করা হয় ফটোসেশন। তখন সেখানে থাকা পুলিশের কর্মকর্তাদের মহানগর বিএনপির সহ সভাপতি সাখাওয়াত হোসেন পুলিশ কর্মকর্তাকে উদ্দেশ্য করে বলেন, ভাই মাত্র তিনটা মিনিট সময় দেন। লোকজন ছবিটা তুলেই রাস্তা থেকে সরে যাবে।’

যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালী ও কেক কাটার আয়োজন করেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের একাংশ।

মঙ্গলবার (২৭ অক্টোবর) বিকেল সাড়ে ৩ টায় নারায়ণগঞ্জ ক্লাবের সামনে মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন মন্তুর সভাপতিত্বে এ আয়োজন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি সাখাওয়াত হোসেন খান। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সাগর প্রধান।

সাখাওয়াত হোসেন বলেন, আজ শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের হাতে গড়া যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী। আমি যুবদলের সাফল্য কামনা করি। সেই সাথে আগামী দিনে আন্দোলন সংগ্রামে নারায়ণগঞ্জ মহানগর যুবদল অগ্রনী ভূমিকা পালন করবে সেই আশা করি।

প্রধান আলোচক সাগর প্রধান বলেন, যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অবিলম্বে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তারুন্যের অহংকার তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি। সেই সাথে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মহানগর যুবদলের সকল নেতা ও কর্মীদেরকে আহবান করবো আমরা বিভেদ নয় ঐক্য চাই। তাই ঘরে বসে নয় রাজপথে থেকে অধিকার আদায়ের আন্দোলনে শরিক হতে চাই।

সভাপতির বক্তব্যে মমতাজ উদ্দিন মন্তু বলেন, এখন আর ঘরে বসে থাকার সময় নাই। এই প্রতিষ্ঠা বার্ষিকীতে আমরা সকলে অঙ্গিকার করতে চাই মানুষের অধিকার আদায়ের আন্দোলনে যুবদল ঐক্যবদ্ধ হয়ে রাজপথে থাকবে।

সংক্ষিপ্ত বক্তব্য শেষে কেক কেটে যুবদলের প্রতিষ্ঠা বাষির্কী পালন করেন উপস্থিত নেতৃবৃন্দ। পরে নেতা ও কর্মীরা একটি র‌্যালী বের করেন।

উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মুছা, শহীদুল্লাহ, মহানগর যুবদল নেতা নুর হোসেন, তরিকুল ইসলাম, জাকির হোসেন, পলাশ, সুজন, রিক্সশন, শাহীন শরীফ, ওয়াসিফ, নুরুজ্জামান, মাহাবুব পারভেজ পরশ, মিলন, সেন্টু, মিজান, ফখরুল হাসান, শাকিল সহ বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন যুবদলের নেতৃবৃন্দ।

সূত্রঃনিউজ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin