চাষাড়া-নিতাইগঞ্জ সড়কে হকার ও অবৈধ স্থাপনা উচ্ছেদ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

লাইভ নারায়ণগঞ্জ: দুই ভাগে বিভক্ত হয়ে শহরের চাষাড়া থেকে নিতাইগঞ্জ পর্যন্ত হকার উচ্ছেদ অভিযান চালিয়েছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ।

এসময় নিতাইগঞ্জ থেকে চাষাড়া আসার পথে দায়িত্বরত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ট্রাফিক পুলিশের সহকারি পুলিশ সুপার সালেহ উদ্দিন, সদর মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো.আসাদুজ্জামান, জেলা গোয়েন্দা সংস্থার(ডিবি) ইন্সপেক্টর হুমায়ুনসহ পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ। অন্যদিকে, চাষাড়া থেকে নিতাইগঞ্জ যাওয়ার পথে অভিযানে ছিলেন- জেলার বিশেষ শাখার(ডিএসবি) অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ শফিকুল ইসলাম, জেলা গোয়েন্দা সংস্থার(ডিবি) অতিরিক্ত পুলিশ সুপার জাহেদ পারভেজ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার ‘ক’ সার্কেল মেহেদী ইমরান সিদ্দিকী, চাষাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো.ওয়াহিদুজ্জামানসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

অভিযান পরিচালনাকালে সড়কে একটি ধর্ষণ বিরোধী মানববন্ধন করতে চাইলে সংগঠনকে জাহেদ পারভেজ চৌধুরী বলেন, রাস্তায় কোন প্রকার মিছিল করতে পারবেন না। এর প্রথম কারণ, রাস্তায় মিছিল করতে হলে আপনাকে পারমিশন নিতে হবে, এটা ছোট্ট শহর হাজার হাজার ইন্ড্রাস্ট্রিয়াল গাড়ি চলাচল করে যানজট হবে। দ্বিতীয়ত, আপনারা অবস্থান কর্মসূচি করেন, আমরা বাঁধা দিবো না কিন্তু জনদুর্ভোগ হয় এমনটা করবেন না, কারণ এটা ফৌজদারি অপরাধ, বিচার চাইতে গিয়ে আপনারা অপরাধ করতেছেন কিন্তু বুঝতেছেন না।

নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান লাইভ নারায়ণগঞ্জকে বলেন, এসপি স্যার চান নারায়ণগঞ্জ চাষাড়া থেকে নিতাইগঞ্জ পর্যন্ত হকার মুক্ত হোক, আমরা স্যারের নির্দেশনা মেনে যেকোন মূল্যে এবার হকার মুক্ত করবোই।

অভিযান পরিচালনাকালে রাস্তার পাশে ফুটপাতের হকারদের উঠিয়ে দেয়া হয় এবং সড়কের পাশে অবৈধভাবে পার্কিং করা গাড়িদের লাইসেন্স নিয়ে নেয়া হয়।

সূত্রঃলাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin