চাষাড়ায় প্রথম শ্রেনীর শিক্ষার্থী ধর্ষনের শিকার

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

শহরের চাষাড়ায় আট বছরের এক শিশু ধর্ষনের শিকার হয়েছে। শিশুটি স্থানীয় একটি কিন্ডারগার্টেন স্কুলের প্রথম শ্রেনীর শিক্ষার্থী।

এ ঘটনায় ধর্ষিতা শিক্ষার্থীর মা বাদী হয়ে বৃহস্পতিবার (৮জুলাই) দুপুরে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে। মামলায় জামালপুর সদর থানার তারাগঞ্জের আফজালের পুত্র ও চাষাড়া রেললাইনস্থ বাবুল মিয়ার ভাড়াটিয়া মতিকে(৪৫) আসামী করা হয়েছে।

৫ জুলাই চাষাড়া রেল লাইনস্থ বাবুল মিয়ার ভাড়াটিয়া বাসায় ওই ধর্ষণের শিকার হয় শিশুটি।

বাদী ও মামলা সূত্রে জানা যায়, শিশুটির মা ও বাবা দৈনিক চুক্তি ভিত্তিক বিভিন্ন স্থানে কাজ করে। প্রতিদিনের মতো শিশুটিকে বাসায় রেখে চলতি মাসের ৫ তারিখ সকাল সাতটার দিকে তারা উভয়ে কাজের জন্য বাসা থেকে বের হয়। একইদিন বিকেল চারটার দিকে শিশুটি ধর্ষক মতির বাড়ীর সামনে দিয়ে যাওয়ার সময় ধর্ষক তার মেয়েকে কৌশলে বাসার ভিতর নিয়ে ধর্ষন করে। এ বিষয়ে ঘটনার দুইদিন পর ধর্ষিতা শিশুটির প্রাইভেট শিক্ষিকা তাকে জানালে সে বিষয়টি তার মেয়েকে জিজ্ঞেস করে। ঘটনার সত্যতা পেয়ে স্থানীয়দের অবগত করে বৃহস্পতিবার ফতুল্লা থানায় এসে মামলা দায়ের করেন।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, ধর্ষনের অভিযোগে শিশুটির মা বাদী হয়ে মামলা দায়ের করেছে। শিশুটিকে পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িত অভিযুক্ত ধর্ষককে গ্রেফতারের চেস্টা করছে পুলিশ।

Share on facebook
Share on twitter
Share on linkedin