চাষাড়ায় পারভীন ওসমানের জন্মদিন উপলক্ষ্যে মুকিত-সানির উদ্যোগে দোয়া ও ইফতার

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ–৫ আসনের প্রয়াত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমানের সহধর্মীনী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য পারভীন ওসমানের জন্মবার্ষিকী উপলক্ষ্যে মুকিত ও সানির উদ্যোগে নগরীর প্রাণকেন্দ্র চাষাড়ায় মিলাদ, দোয়া এবং মাদ্রাসার শিক্ষার্থী ও পথচারীদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

আজ শনিবার (০৯ এপ্রিল) বাদ আসর চাষাড়া রেলগেইট জামে মসজিদে এ দোয়া মাহফিল ও ইফতার বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে প্রয়াত একেএম শামসুজ্জোহা, নাগিনা জোহা এবং বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমানের রুহের মাগফিরতা কামনা সহ পারভীন ওসমান, পুত্র আজমেরী ওসমান, পুত্রবধূ সাবরিনা ওসমান জয়া ও নাতি আলিফ ওসমানের দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়াও ওসমান পরিবারের অন্যান্য সদস্যদের দীর্ঘায়ু এবং সুস্বাস্থ্য কামনা করে দোয়া করা হয়।

দোয়া ও ইফতার বিতরণ কর্মসূচীতে উপস্থিত ছিলেন বেলি টাওয়ার দোকান মালিক সমিতির সভাপতি ও গ্র্যান্ড হল কনভেনশন সেন্টারের স্বত্তাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ মিনার। আরো উপস্থিত ছিলেন নূর মোহাম্মদ, নাইফ আহমেদ রাকিব, সামসুজ্জামান রকি, মাকসুদুর রহমান রকি, আবদুল্লাহ বিন ফিরোজ, বিশিষ্ট ব্যাবসায়ী আফজাল হোসেন, এম এ এস বাবুল, আব্দুল্লা বিন ফিরোজ, আকাশ প্রমুখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin