চর ধলেশ্বরী এলাকাবাসীর পক্ষে জিহাদ ঘোষনা দেলোয়ার চেয়ারম্যানের

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান বলেছেন, নির্বাচনের আগে লোকমুখে শুনছি চর ধলেশ্বরী এলাকা ভেঙে ফেলবে।

এলাকাবাসীর পুনর্বাসন এবং তাদের অনুমতি ছাড়া এ কাজে কেউ হাত দিতে পারবে না। আমি চর ধলেশ্বরী বাসীর জন্য জিহাদ ঘোষনা করলাম।

গতকাল মঙ্গলবার (১৯ অক্টোবর) কলাগাছিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের চর ধলেশ্বরী এলাকায় আয়োজিত এক উঠান বৈঠকে দেলোয়ার প্রধান বলেন,
আসন্ন নির্বাচনে ভোট ও দোয়া প্রার্থনার জন্য আমি যেমন কোকিলের মত চলে আসছি এরকম সবাই আসবে। এরকম হুমকি দমকি বহু দিবে লাঙলের ভোট দিয়েন না। সে রাস্তাঘাট করে নাই আমি স্বর্ণের বাতি লাগিয়ে দিবো এরকম বিভিন্ন ধরনের কথা বলবে।

দেলোয়ার প্রধান আরও বলেন, চর ধলেশ্বরী আওয়ামীলীগ এবং বিএনপির সময় কাটছে কিন্তু আমি বলছি এই চর আর কাটতে পারবে না। স্থানীয় লোকজনকে নিয়ে চর কাটা যে বন্ধ করছি এখনও পর্যন্ত বন্ধ রয়েছে। দেলোয়ার যা বলে তা করে দেখায়। তাই ১১ নভেম্বর নির্বাচন অনেক ঝড়ঝাপটা আসবে। আমি ২০১১ সালে আপনাদের কাছে ভোট ভিক্ষা চেয়েছি আপনারা দিয়েছেন। ২০১৬ সালেও দিয়েছেন আমি ভোটের আমানত খেয়ানত করিনি। আমি চেয়ারম্যান হবার আগে কে কি করছে, এখন এসে দুনিয়াদারি দিয়ে দিবো।

চর ধলেশ্বরী এলাকার বিশিষ্ট সমাজসেবক চাঁন শরীফে
সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের মেম্বার সফিজুল ইসলাম সহ স্থানীয় জাতীয় পার্টির নেতাকর্মীরা।

Share on facebook
Share on twitter
Share on linkedin