চরকাশিপুরে গৃহবধূকে গণধর্ষন, গ্রেফতার ১

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

জেলার ফতুল্লার চরকাশিপুরে বাপের বাড়ি থেকে শ্বশুরবাড়ি যাওয়ার পথে এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূর স্বামী বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন

ভুক্তভোগী পরিবার জানায় গত ১৬ নভেম্বর রাত দশটায় চরকাশিপুর ব্রিজের সামনে এ ঘটনা ঘটে। গত ৮ নভেম্বর ভূক্তভোগী নারী তার বাবার বাড়িতে বেড়াতে যায়। ১৬ নভেম্বর সন্ধ্যায় তিনি শ্বশুরবাড়িতে ফিরছিলেন।

চরকাশিপুর ব্রিজের সামনে পৌঁছালে আসামি ইমরান ওই নারীর পথরোধ করে নানা প্রশ্ন করে। এক পর্যায়ে গৃহবধূ গ্রেফতার ইমরানের মোবাইল ফোন দিয়ে তার স্বামীকে জানায় যে, সে চরকাশিপুর ব্রিজের সামনে আছে। পরে বাদী সেখানে গিয়ে স্ত্রীকে না পেয়ে খুঁজতে থাকে। পরে রাত দশটার তাকে ফোন করে জানানো হয় যে, তার স্ত্রীকে ট্রলারে তুলে দেয়া হয়েছে। পরে সে নদী ঘাটে গিয়ে তার স্ত্রীকে খুজে পায়। তখন তার স্ত্রী তাকে জানায়, চরকাশিপুর ব্রিজের সামনে যাওয়া মাত্র গ্রেফতার ইমরান ও তার তিন সহযোগী ফাইয়ান (২১), ইয়াসিন (৩০) ও রায়হান (২৫) তাকে নির্জন স্থানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করেছে। পরে ফতুল্লা থানায় ভুক্তভোগী নারী ধর্ষনের মামলা দায়ের করে।

পুলিশ সূত্রে জানা যায়, মামলার পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার দুপুরে ইমরান নামে একজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ইমরান কাশিপুর ইউনিয়নের হাটখোলার চৌধুরীগাঁয়ের মৃত সেন্টু মিয়ার পুত্র।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিবুজ্জামান জানান, ধর্ষনের মামলায় একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin